বিজ্ঞাপন

সন্তু লারমার বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড চালানোর অভিযোগ

December 5, 2020 | 5:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় ওরফে সন্তু লারমা রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা ভোগ করার পরেও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের (পিসিএনপি) খাগড়াছড়ি জেলা সভাপতি আবদুল মজিদ। এসময় তিনি আঞ্চলিক পরিষদের দ্রুত নির্বাচন ও সন্তু লারমার অপসারণও দাবি করেন।

বিজ্ঞাপন

পিসিএনপির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আবদুল মজিদ বলেন, ‘সন্তু লারমার নেতৃত্বে পিসিজেএসএসএস ও প্রসীত বিকাশ খীসার নেতৃত্বে ইউপিডিএফসহ পাহাড়ে চারটি পাহাড়ি সশস্ত্র আঞ্চলিক সংগঠনের বেপরোয়া চাঁদাবাজি, হত্যা, গুম, খুন, অপহরণের মত জঘন্য কর্মকান্ডে অতিষ্ঠ সাধারণ মানুষ। সন্ত্রাসীদের কাছে এখানকার বাঙালিদের পাশাপাশি সাধারণ পাহাড়িরাও এখন জিম্মি হয়ে আছে।’

বিজ্ঞাপন

তিনি পার্বত্য চট্টগ্রামে রাষ্ট্রীয় অখণ্ডতা, সাধারণ মানুষের জীবনকে নিরাপদ ও শান্তিময় করতে নিরাপত্তা জোরদারের পাশাপাশি বৈষম্যমূলক সব আইন সংশোধন করার দাবি জানান।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান ডালিম, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, মো. লোকমান হোসেন, যুববিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম,খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি মো. তাহেরুল ইসলাম, মো. হেলাল উদ্দিন ও খাগড়াছড়ি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসেনসহ আরও অনেকে উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন