বিজ্ঞাপন

এবার সস্ত্রীক করোনায় আক্রান্ত অভিনেতা ফারুক

December 5, 2020 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা ফারুক। তার সঙ্গে নতুন করে এবার আক্রান্ত হয়েছেন স্ত্রী ফারহানা ফারুকও। স্বামী-স্ত্রী দুজনই রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন। তবে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ফারুকের মেয়ে তুলসি। গণমাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী আসমা পাঠান রুম্পা।

বিজ্ঞাপন

জানা গেছে, গত মাসের মাঝামাঝি সিঙ্গাপুর থেকে উন্নত চিকিৎসা নিয়ে দেশে ফিরে করোনায় আক্রান্ত হন নায়ক ফারুক। ১৫ নভেম্বর তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। এরপরদিন সন্ধ্যা ৬টায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসায় করোনা জয় করে বাসায় ফিরেছিলেন তিনি। কিন্তু ৩ ডিসেম্বর জানা গেল, আবারও করোনা পজিটিভ এসেছে ফারুকের।

এবার সস্ত্রীক করোনায় আক্রান্ত অভিনেতা ফারুক

বিজ্ঞাপন

এদিকে স্বামী-সন্তানের সেবা করতে গিয়ে অভিনেতা স্ত্রী ফারহানা ফারুক নিজেও করোনায় আক্রান্ত হলেন। সম্প্রতি তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তিনি ফারুকের সঙ্গে ভর্তি আছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে।

গণমাধ্যমে দেয়া এক মন্তব্যে স্ত্রী ফারহানা ফারুক বলেন, ‘আমার স্বাদ-ঘ্রাণ চলে যাওয়ায় করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। অন্য কোনো জটিলতা নেই। ফারুক ভালো আছেন, কিন্তু তার রিপোর্ট এখনো নেগেটিভ আসেনি। তাই আমরা দুজনেই হাসপাতালে ভর্তি আছি। আমাদের শারীরিক অবস্থা ভালো। সবাই দোয়া করবেন।’ একই সাথে অভিনেতা ও সাংসদ ফারুক জানিয়েছেন, দ্বিতীয় দফায় করোনা পজিটিভ হলেও আগের চেয়ে অনেকটা ভালো আছেন তিনি। দোয়া চেয়েছেন সবার কাছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন