বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রীকে বি‌ভিন্ন সংগঠনের পক্ষে ফুলের শুভেচ্ছা

December 5, 2020 | 9:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখার স্বীকৃ‌তি স্বরূপ দেশের সর্বোচ্চ সম্মানজনক ‘স্বাধীনতা পদকে’ ভূষিত হওয়ায় বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে ফুলেল শু‌ভেচ্ছা জা‌নিয়েছে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জের বি‌ভিন্ন সংগঠন।

বিজ্ঞাপন

শনিবার (৫ ডি‌সেম্বর) বিকে‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভবনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্টসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তা‌কে শু‌ভেচ্ছা জানান।

এ সময়‌ উপ‌স্থিত ছি‌লেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্ট-এর সাংগঠনিক সম্পাদক আহমেদ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সমাজ কল্যাণ সম্পাদক মো. জহুরুল ইসলাম রোজেন, সাংস্কৃতিক সম্পাদক মো. মেহেদী হাসান সিদ্দিকী, পারভেজ হাসান, বিমল কুমার ও আশরাফুল ইসলামসহ অনেকে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, জাতীয় জীবনে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ গত ২৯ অক্টোবর স্বাধীনতা পুরস্কার-২০২০ গ্রহণ করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। প্রধানমন্ত্রীর পক্ষে স্বাধীনতা পুরস্কারপ্রাপ্তদের হাতে পদক ও সম্মাননা পত্র তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গণভবন থেকে ভার্চুয়ালি ওসমানী স্মৃতি মিলনায়তনে যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশ নেন।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন