বিজ্ঞাপন

মিরপুরে গলায় ফাঁস দিয়ে গাড়ি চালকের আত্মহত্যা

December 5, 2020 | 10:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর-১২ নম্বর সেকশনের একটি বাসায় মহিন উদ্দিন (৩০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি পেশায় গাড়ি চালক ছিলেন। শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় মহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মৃত মহিন চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার মোহাম্মদ সেলিম মিয়ার ছেলে। বর্তমানে মিরপুর ১২ নম্বর সেকশনের আলোকদি এলাকায় একটি বাসার ৫ তলায় ভাড়া থাকতেন।

মহিনের স্ত্রী মেহেরুন্নেসা রিতু জানায়, মহিন মিরপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গাড়িচালক ছিলেন। তিনি নিজেও ওই বিশ্ববিদ্যালয়ে চাকরি করছেন। গত চার বছর আগে তারা প্রেম করে বিয়ে করেছিলেন। কেন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জানা নেই বলে জানান তিনি।

বিজ্ঞাপন

মৃত মহিনের ছোটভাই মাহিম উদ্দিন বলেন, ‘গত তিনদিন ধরে সাংসারিক বিষয় নিয়ে ভাইয়ের সঙ্গে ভাবির ঝগড়া চলছিল। আজ দুপুরেও তাদের ঝগড়া হয়েছিল। বিকাল ৩টার দিকে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায় ভাবি। এসময় বড়ভাই তাকে বাসা থেকে বের করে দরজা লাগিয়ে দিলে আমি ভাবিকে খুঁজতে নিচে চলে যাই। পরে বাসায় এসে দরজা ভেঙে দেখি ভাই ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন