বিজ্ঞাপন

রোজ ভিউ হোটেল, সিলেটের বিক্রয় ও বিপণন প্রধান ডাল্টন জহির

December 5, 2020 | 10:41 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রোজ ভিউ হোটেল, সিলেটের বিক্রয় ও বিপণন প্রধান হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ জহিরুল ইসলাম (ডাল্টন জহির)। দেশের হসপিটালিটি সেক্টরে দীর্ঘদিন কাজের অভিজ্ঞতা সম্পন্ন ডাল্টন জহির এর আগে ব্র্যাক সার্ভিসেস লিমিটেডের (বিএসএল) বিক্রয় ও বিপণন প্রধানের দায়িত্ব পালন করছিলেন।

বিজ্ঞাপন

এছাড়া তিনি আগস্ট ২০১৬ অবধি সিলেটের রোজ ভিউ হোটেলের সঙ্গেও কাজ করেছেন। হসপিটালিটি, পর্যটন, জনসংযোগ, গণমাধ্যম, ব্র্যান্ডিং, বিক্রয়, বিপণন ও পরিচালনায় তার ১৮ বছরের অভিজ্ঞতা রয়েছে।

তিনি গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এবং গল্ফ সিলেট, ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট কক্সবাজার, লেকশোর হোটেল গুলশান, মটোরোলা মোবাইল, অ্যাপল কম্পিউটার, ফিলিপস মোবাইল এবং বাংলাদেশের জন্য ফুজিফিল্ম ডিজিটাল ক্যামেরা (সিঙ্গাপুরে জেল কর্প কর্পোরেশন)-এর জন্যও কাজ করেছেন। ব্যক্তি জীবনে ডালটন জহির বিশ্ব ভ্রমণ, পর্যটন এবং হস্পিটালিটি সম্পর্কে আগ্রহী। বাংলাদেশের ঐতিহাসিক আকর্ষণীয় স্থান, ইতিহাস-ঐতিহ্য, বর্ণীল সংস্কৃতি এবং বৈচিত্রময় খাবার ও রান্না কেন্দ্র করে দেশীয় পর্যটনের উন্নয়ন ও সম্ভাবনার জন্য নিরলস কাজ করছেন।

বিজ্ঞাপন

ভ্রমণ পিয়াসী ডাল্টনের ভ্রমণ ডাইরিতে যুক্ত হয়েছে যুক্তরাজ্য, জার্মানি, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, পোল্যান্ড, ডেনমার্ক, অস্ট্রিয়া, চেক প্রজাতন্ত্র, মালয়েশিয়া, ভারত, নেপাল, মায়ানমার, চীন এবং সংযুক্ত আরব আমিরাতসহ দেশের বিভিন্ন স্থান ভ্রমণের অভিজ্ঞতা। তিনি ভারতের সর্ববৃহৎ ইভেন্ট ট্র্যাভেল ট্যুরিজম ফেয়ার, আইটিবি বার্লিন (জার্মানির বৃহত্তম ভ্রমণ মেলা), ডব্লিউটিএম লন্ডন (বিশ্ব পর্যটন মেলা, যুক্তরাজ্য) এবং মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি এবং ফ্রান্সের ফটো প্রতিযোগিতার মতো বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টে অংশ নিয়েছিলেন।

এছাড়া আমেরিকার ফটোগ্রাফিক সোসাইটির সদস্যপদ অর্জন করেছেন তিনি। বিশ্বব্যাপী ট্যুরিজম কমিউনিটি অব গ্লোবাল এক্সপোজার উইথ নেশন ইন ট্যুরিজম এক্সপার্ট হিসেবে দেশে পরিচিতি ডাল্টন জহির একজন জনপ্রিয় ভ্রমণ লেখক হিসেবেও জনপ্রিয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন