বিজ্ঞাপন

বিজ্ঞাপনে প্রথমবার শিমুল খান

December 6, 2020 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অভিনেতা শিমুল খান ‘দেশাঃ দ্য লিডার’-এ মাত্র একটি দৃশ্যে অভিনয় করেছিলেন। আর তাতেই দর্শকদের নজর কেড়েছিলেন। জনপ্রিয় এ অভিনেতার অভিনয় ক্যারিয়ার ১৩ বছর হতে চললো। এ সময়ে তিনি চলচ্চিত্র, নাটক ও মঞ্চে অভিনয় করলেও করেননি বিজ্ঞাপনের কাজ। এবার তিনি বিজ্ঞাপনেও মডেল হলেন।

বিজ্ঞাপন

দেশের একটি শীর্ষ টেলিকম কোম্পানীর বিজ্ঞাপনের মডেল হয়েছেন শিমুল। এটি পরিচালনা করেছেন সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’ পরিচালক আবরার আতহার।

প্রথমবারের মতো বিজ্ঞাপনে কাজ প্রসঙ্গে শিমুল জানান, এর আগে বেশ কয়েকবারের বিজ্ঞাপনে কাজের অফার পেয়েছিলাম। নানা কারণে করা হয়ে উঠেনি। এবার যখন কাস্টিং ডিরেক্টর ইফরিতজেনা মিতি যখন টেলিকম ব্র্যান্ড এবং পরিচালকের নাম জানালো তখন রাজি হয়ে গেলাম।

গত সপ্তাহে বিজ্ঞাপনটি চিত্রায়ন হয়েছে। ইতোমধ্যে এর ডাবিংও শেষ হয়েছে।

বিজ্ঞাপন

২০০৭ সালে র‍্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়া ক্যারিয়ার শুরু শিমুল খানের। প্রথম মঞ্চে কাজ করেন আশীষ খন্দকারের নির্দেশনায় ‘দ্যা ইয়ার দ্যাট’ নাটকে। ২০১৩ সালে ‘ইফতেখার চৌধুরী’ পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায় ‘রকি’ চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় পথচলা শুরু হয় তার। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালবাসা’, অ্যাডাম দৌলার ‘বৈষম্য’, অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম-২’, সৈকত নাসিরের ‘দেশা – দ্যা লিডার’সহ ৩০টির অধিক ছবিতে অভিনয় করেছেন।

শিমুল খান অভিনীত ‘ছিটমহল’সহ বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন