বিজ্ঞাপন

মসজিদে পিটিয়ে-পুড়িয়ে হত্যা মামলায় আরও ৪ জন রিমান্ডে

December 6, 2020 | 5:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালমনিরহাট: জেলার বুড়িমারীতে পিটিয়ে ও পুড়িয়ে আবু ইউনুস মো. শাহেদুন্নবী জুয়েলকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আরও ৪ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ নিয়ে এখন পর্যন্ত ২০ জনের রিমান্ড মঞ্জুর করা হলো।

বিজ্ঞাপন

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে আমলি আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফেরদৌসী বেগমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, শনিবার বিকেলে ওই একই আদালতে তাদের সোপর্দ করে ৩ দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। রিমান্ডপ্রাপ্তরা হলেন- পাটগ্রামের বুড়িমারী ইউনিয়নের কামারপাড়া গ্রামের জুয়েল হোসেনের ছেলে মোতাহার হোসেন (২১), একই গ্রামের সহিদার রহমানের ছেলে আমির হোসেন (৩০), বুড়িমারী লাইনেরপাড় গ্রামের জুয়েল রানার ছেলে বিপ্লব হোসেন লিমন (১৯) ও একই গ্রামের বানার উদ্দিনের ছেলে আতিয়ার রহমান পাইয়া (৩৫)।

বিজ্ঞাপন

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, আবু ইউনুস মো. সাহিদুন্নবী জুয়েল হত্যায় দায়ের করা হত্যা, পুলিশের ওপর হামলা ও বুড়িমারী ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনে হামলার মামলায় অজ্ঞাতনামা আসামি হিসেবে গত ৪ ডিসেম্বর দিনগত রাতে ওই ৪ জনকে আটক করা হয়।

তদন্তে ইউনিয়ন পরিষদ ভাঙচুরের ঘটনায় তাদের সম্পৃক্ততা পাওয়ায় ভাঙচুর ও লুটপাটের মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ৩ দিন করে রিমান্ড আবেদন করা হয়। রোববার আদালত শুনানি শেষে ৪ আসামির প্রত্যেককে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

এ নিয়ে এখন পর্যন্ত বিভিন্ন মেয়াদে ২০ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। যার মধ্যে শেষের ৪ জন ইউনিয়ন পরিষদ ভাঙচুর ও লুটপাট মামলায়। অন্য ১৬ জনকে হত্যা মামলায় রিমান্ডে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন