বিজ্ঞাপন

স্টার্লিং-আগুয়েরোর গোলে অনুমেয় জয় সিটির

December 10, 2020 | 4:07 am

স্পোর্টস ডেস্ক

গ্রুপ পর্বের প্রথম চারটি ম্যাচে টানা জয় পেয়ে আগেই রাউন্ড অব ১৬ নিশ্চিত করেছিল ম্যানচেস্টার সিটি। তাই তো শেষ দুই ম্যাচ সিটিজেনদের জন্য ছিল কেবল নিয়মরক্ষার ম্যাচ। গ্রুপ পর্বের শেষ ম্যাচে অলিম্পিক মার্শেইকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই পরের রাউন্ডে গেল ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

ইতিহাদে ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ছিল। দুই দলের কেউই তেমন গোলের সুযোগ তৈরি করতে পারেনি। তবে ম্যাচের ৩০ মিনিটের মাথায় মার্শেইর হয়ে বল জালে জড়িয়েছিলেন পায়েট কিন্তু তা অফসাইডের কারণে বতিল হয়ে যায়। দ্বিতীয়ার্ধে খোলস ছেড়ে বেরিয়ে আসে ম্যানচেস্টার সিটি। বিরতি থেকে ফিরেই ম্যাচের ৪৮ মিনিটে সিটিকে ১-০ গোলে এগিয়ে নেন ফারান তোরেস।

এরপর অপ্রতিরোধ্য হয়ে ওঠে সিটিজেনরা, একের পর এক আক্রমণ করে মার্শেইর রক্ষণকে ব্যস্ত রাখে। তবে দ্বিতীয় গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় খেলার ৭৭ মিনিট পর্যন্ত। বদলি হিসেবে মাঠে নামা সার্জিও আগুয়েরো ডি বক্সের ভেতর থেকে সহজ ট্যাপ ইনে বল জালে জড়িয়ে সিটিকে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে নেন।

বিজ্ঞাপন

খেলার নির্ধারিত সময় শেষে যোগ করা অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে স্কোরশিটে নাম লেখান রহিম স্টার্লিং। আর তাতেই সিটিজেনদের ৩-০ গোলের ব্যবধানের জয় নিশ্চিত হয়। গ্রুপের অপর ম্যাচে এফসি পোর্তো অলিম্পিয়াকোসকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে সিটির সঙ্গী হিসেবে দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন