বিজ্ঞাপন

ডায়মন্ড ওয়ার্ল্ড ইস্যুতে ইভ্যালির বক্তব্য

December 10, 2020 | 3:24 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সাম্প্রতিক সময়ে ইভ্যালির বিরুদ্ধে ডায়মন্ড ওয়ার্ল্ড-এর একটি মামলার বিষয়ে ইভ্যালি কর্তৃপক্ষ গণমাধ্যমের বরাতে জানতে পেরে এ বিষয়ে ইভ্যালি তাদের বক্তব্য জানিয়েছে।

বিজ্ঞাপন

ইভ্যালি সবসময়ই দেশের স্বনামধন্য ব্র্যান্ডের পাশাপাশি ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে। তারই অংশ হিসেবে সম্প্রতিকালে ‘যমুনা ডায়মন্ড ওয়ার্ল্ড’ নামের একটি জুয়েলারি শপ ইভ্যালিতে তাদের শপ চালু করে। ইভ্যালির ‘কনটেন্ট আপলোড’ টিমের একজন সদস্য ‘ডায়মন্ড ওয়ার্ল্ড’ এবং ‘যমুনা ডায়মন্ড ওয়ার্ল্ড’-এর মধ্যেকার পার্থক্য বুঝতে পারেননি। যমুনা ডায়মন্ড ওয়ার্ল্ডকে ডায়মন্ড ওয়ার্ল্ড এর যমুনা ফিউচার পার্ক শাখা মনে করে ওই সদস্য ‘ডায়মন্ড ওয়ার্ল্ড’-এর লোগো দিয়ে ‘যমুনা ডায়মন্ড ওয়ার্ল্ড’-এর ভার্চুয়াল শপ চালু করে দেয়। বিষয়টি একেবারেই ‘অনিচ্ছাকৃত’ এবং ‘উদ্দেশ্যহীন’ একটি ‘হিউম্যান এরর’ বা ভুল।

আমরা ইতোমধ্যে ডায়মন্ড ওয়ার্ল্ড কর্তৃপক্ষের কাছে মৌখিক যোগাযোগে দুঃখ প্রকাশ করেছি। বিষয়টি দাফতরিক যোগাযোগের মাধ্যমেও তাদের কাছে আনুষ্ঠানিকভাবেও দুঃখ প্রকাশ করা হবে। আমাদের এই অনিচ্ছাকৃত ভুলের প্রতি সকলের সংবেদনশীল প্রতিক্রিয়া আশা করছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন