বিজ্ঞাপন

বিচারককে মারধরের মামলায় ২ আসামি রিমান্ডে

December 10, 2020 | 6:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বিচারককে মারধরের অভিযোগে গ্রেফতার হওয়া ‘আওয়ামী লীগ নেতা’র ছেলেসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) চট্টগ্রামের অ্যাডিশনাল চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন মুরাদ এ আদেশ দিয়েছেন। গ্রেফতার দুজন হলেন- আলী আকবর ও হাসান আলী জিসান।

আলী আকবর নগরীর বন্দর থানা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক হাজী ইকবালের ছেলে। দশবছর আগে বহিষ্কার হলেও তিনি এখনও আওয়ামী লীগ নেতা পরিচয়ে বিভিন্ন সভা-সমাবেশে অংশ নেন।

হাসান আলী জিসান স্থানীয় জনৈক হাজী লিয়াকত আলীর ছেলে।

বিজ্ঞাপন

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে তিনদিন মঞ্জুর করেছেন।’

উল্টোপথে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় বিচারককে লাঞ্ছিত করার সময় জনতা দুজনকে ধরে পুলিশে দেয়। বুধবার বিকেলে নগরীর পতেঙ্গা থানার চরপাড়া বেড়িবাঁধ এলাকায় আউটার রিং রোডে এ ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্য অনুযায়ী, দু’জন আউটার রিং রোডে উল্টোপথে মোটর সাইকেল চালিয়ে আসেন। এসময় চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পঞ্চম যুগ্ম জজ জহির উদ্দিন ওই পথ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। মোটরসাইকেল তার গাড়ির সামনে পড়লে তিনি উল্টোপথে বেপরোয়া গাড়ি চালানোর বিষয়ে জানতে চান। এসময় তারা মোটর সাইকেল থেকে নেমে ঔর্দ্ধত্যপূর্ণ আচরণের পাশাপাশি বিচারককে মারধর করেন।

বিজ্ঞাপন

ঘটনা দেখে উপস্থিত স্থানীয় লোকজন হামলাকারীদের আটকে ফেলে এবং পরে পুলিশের হাতে সোপর্দ করে।

এই ঘটনায় বিচারকের গাড়িচালক বাদী হয়ে দুজনের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা দায়ের করেন।

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন