বিজ্ঞাপন

হেফাজতের মহাসচিব আইসিইউতে

December 11, 2020 | 12:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: হেফাজতে ইসলাম বাংলাদেশ ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব, আল হাইআতুল উলয়ার সহ-সভাপতি, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি এবং জামিয়া মাদানিয়া বারিধারা, ঢাকা ও জামিয়া সোবহানিয়া মাহমুদ নগরের শায়খুল হাদিস ও মহাপরিচালক আল্লামা নূর হুসাইন কাসেমীকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় নূর হুসাইন কাসেমীর প্রেস সেক্রেটারি মুনির আহমেদ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

মুনির আহমেদ বলেন, ‘আগে থেকেই হুজুরের (নূর হুসাইন কাসেমী) লাংকে ইনফেকশন ছিল। গত ১ ডিসেম্বর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।’

‘তবে নূর হুসাইন কাসেমীর ঠাণ্ডা ও শ্বাসকষ্ট থাকলেও করোনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে। পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে’— বলেন মুনির আহমেদ।

বিজ্ঞাপন

হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে ঢাকা মহানগরের সভাপতির দায়িত্ব পালন করছিলেন দেশের এই শীর্ষ আলেম। সংগঠনের আমির আল্লামা আহমদ শফির মৃত্যুর পর গত ১৫ নভেম্বর নতুন করে কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে জুনায়েদ বাবুনগরীকে আমির ও নূর হুসাইন কাসেমীকে মহাসচিব নির্বাচিত করা হয়।

সারাবাংলা/এজেড/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন