বিজ্ঞাপন

ডিসি কমিকসের নতুন ছবি ‘নিউ গডস’

March 16, 2018 | 1:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সুপারম্যান, ব্যাটম্যান, স্পাইডারম্যান, জাস্টিস লিগ তো আছেই। সম্প্রতি ওয়ান্ডার ওম্যান ও সর্বশেষ ব্ল্যাক প্যান্থার। ডিসি কমিকসের চরিত্রগুলো বড় পর্দায় এসে মাত করে দিয়েছে দুনিয়া।

সেই ধারবাহিকতায় আবারও নতুন গল্প, নতুন চরিত্র নিয়ে আসছে ডিসি কমিকস। ‘নিউ গডস’ কমিকসের চরিত্র থেকে নির্মিত হবে নতুন ছবিটি। খবরটি নিশ্চিত করেছে বিখ্যাত প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স।

বিখ্যাত কমিকস আর্টিস্ট জ্যাক কিরবি ১৯৭১ সালে প্রথম প্রকাশ করেন করেন ‘নিউ গডস’। বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর এই কমিকস মূলত ভিনগ্রহবাসীর সঙ্গে মানুষের দ্বন্দ্ব নিয়ে তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

চলচ্চিত্রে আসছে ‘নিউ গডস’, এই চমকের সঙ্গে আরেকটি চমক হলো এই সিনেমার পরিচালক। ‘আ রিঙ্কেল ইন টাইম’ খ্যাত পরিচালক নির্মাণ করবেন ‘নিউ গডস’। বুঝতেই পারছেন তিনি এভা ডুভার্নেই। ‘আ রিঙ্কেল ইন টাইম’ বক্স অফিসে কোনো আওয়াজ তুলতে না পারলেও পরিচালক হিসেবে তাকেই বেছে নিয়েছে ওয়ার্নার ব্রাদার্স।

আফ্রিকান-অ্যামেরিকান প্রথম নারী পরিচালক হিসেবে সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পান এভা ডুভার্নেই। তিনি প্রথম কৃষ্ণাঙ্গ নারী পরিচালক হিসেবে মনোনয়ন পান গোল্ডেন গ্লোব ও অস্কারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ   

 

 

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন