বিজ্ঞাপন

রাজনীতিকে বিএনপি বিদেশি দূতাবাসের দরজায় নিয়ে গেছে: কাদের

December 15, 2020 | 2:38 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজনীতিকে বিএনপি জনগণের দ্বারপ্রান্ত থেকে বিদেশি দূতাবাসের দরজায় নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫-১২-২০) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যুক্ত হয়ে তিনি একথা বলেন। তিনি বলেন, বিএনপি নির্বাচন প্রক্রিয়ায় অংশ না নিয়ে, জনমানুষের কাছে না গিয়ে আন্তর্জাতিক মহলের ভূমিকা প্রার্থনা করছে।

মহিউদ্দিন চৌধুরীকে স্মরণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একজন রাজনীতিবিদের জীবনে সবচেয়ে বড় অর্জন ও সাফল্য হচ্ছে জনগণের ভালোবাসা। তিনি তাঁর সমগ্র রাজনৈতিক জীবনে জনমানুষের অকৃত্রিম ভালোবাসা অর্জন করেছিলেন। মহিউদ্দিন চৌধুরী চট্টগ্রামের একজন সফল রাজনীতিবিদ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের স্থপতিকে হত্যার মাধ্যমে দেশবিরোধী রাজনীতি শুরু করেছিলো যারা, তারা এখনো সুযোগ খুঁজছে। তাই প্রতিটি নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। তারা এখন মরণ কামড় দিতে চায়। কিন্তু দেশের লাখো কোটি জনতা সেই অশুভ শক্তিবলয়ের ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রান্তে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সারাবাংলা/এনআর/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন