বিজ্ঞাপন

ফেব্রুয়ারি থেকে ইউএস-বাংলার নতুন গন্তব্য দুবাই

December 15, 2020 | 7:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ২০২১ সালের ১ ফেব্রুয়ারি থেকে পর্যটকদের জন্য মধ্যপ্রাচ্যের অন্যতম আকর্ষণীয় শহর আরব আমিরাতের দুবাইয়ে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ ডিসম্বের) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির মহাপরিচালক (জিএম) মো. কামরুল ইসলাম।

তিনি জানান, প্রাথমিকভাবে ঢাকা থেকে দুবাইয়ে সপ্তাহে সাতটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা। ইউএস-বাংলা এয়ারলাইন্স নতুন নতুন গন্তব্য বিশেষ করে প্রবাসী বাংলাদেশিদের সেবা দেওয়ার লক্ষ্যে মধ্যপ্রাচ্যের বিভিন্ন গন্তব্যে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা গ্রহণ করে। খুব শিগগিরই দুবাই ছাড়াও আবুধাবিতে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত রয়েছে।

বিজ্ঞাপন

কামরুল ইসলাম আরও জানান, বর্তমানে মধ্যপ্রচ্যের অন্যতম গন্তব্য মাস্কাট ও দোহা, প্রবাসী বাংলাদেশি অধ্যুষিত কুয়ালালামপুর, সিঙ্গাপুর, প্রতিবেশি দেশ ভারতের চেন্নাই ও কলকাতা এবং চীনের অন্যতম গন্তব্য গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী বছরের শুরুতে সার্কের অন্যতম গন্তব্য মালে ও কলম্বো রুটে ফ্লাইট চালুর পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলার।

ইউএস-বাংলা বাংলাদেশের অভ্যন্তরীণ সকল রুট বিশেষ করে ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, যশোর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন