বিজ্ঞাপন

প্রতিটি সেক্টরে বিজয়ী হতে বললেন শাকিব খান

December 16, 2020 | 12:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান বাংলাদেশের চলচ্চিত্রের বর্তমানের এক নম্বর তারকা। কিন্তু তাকে দেশের বিভিন্ন ইস্যু তো দূরে থাক জাতীয় দিবসগুলোতে ওইভাবে পাওয়া যায়নি অতীতে । কিন্তু সাম্প্রতিক সময়ে ‘কিং খান’ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়া শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় তিনি মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিশেষ ভিডিও বার্তা দিয়েছেন। যেখানে তিনি সবাইকে প্রতিটি সেক্টরে বিজয়ী হতে বলেছেন।

বিজ্ঞাপন

দুই মিনিট দৈর্ঘ্যের ভিডিওতে শাকিব খানকে খালি পায়ে হেঁটে গিয়ে স্মৃতিসৌধের পাদদেশে ফুল দিতে দেখা যায়। শাকিবের পরনে ছিল লাল পাঞ্জাবি ও সাদা পায়জামা। গায়ে জড়ানো লাল-সবুজ চাদর।

শাকিব তার ভিডিওতে বলেন, ‘এই বিজয় দিবসে আমাদের দৃঢ় শপথ হবে নিজ নিজ জায়াগায় দাঁড়িয়ে নিজেদের প্রতিটি সেক্টরে বিজয়ী। ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধারা আমাদের হাতে যে বিজয় তুলে দিয়েছেন, সেই বিজয়ের সৌরভ আমরাই পৌঁছে দিব পৃথিবীর আনাচে কানাচে। বাংলাদেশের নামের একটি ফুলের গন্ধে সুরভিত হোক গোটা পৃথিবী সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।’

বিজ্ঞাপন

ভিডিও বার্তা প্রকাশিত হয়েছে শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে।

বুধবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষ্যে রাত ৮টায় ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে প্রকাশিত হচ্ছে শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন