বিজ্ঞাপন

রোনালদোর পেনাল্টি মিসে পয়েন্ট হারাল জুভেন্টাস

December 17, 2020 | 8:08 am

স্পোর্টস ডেস্ক

নতুন মৌসুমে দুর্দান্ত ফর্মে ক্রিস্টিয়ানো রোনালদো, শেষ দুই ম্যাচে পেনাল্টি থেকে চারটি গোল করেছেন। তবে এবার সেই ধারা ভঙ্গ হলো, আটালান্টার বিপক্ষে স্পটকিক থেকে গোল করতে ব্যর্থ তিনি। আর তার ব্যর্থতায় সিরি আ চ্যাম্পিয়নরা থামল ১-১ সমতায়, খোয়াল দুটি মূল্যবার পয়েন্ট।

বিজ্ঞাপন

অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে ম্যাচের ২৭ মিনিটের মাথায় ধাক্কা খায় জুভেন্টাস। ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো নিতম্বরের ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। আর এর দুই মিনিট পর রদ্রিগো বেন্টাকারের অ্যাসিস্ট থেকে গোল করে জুভেদের এগিয়ে নেন ফেদেরিখো চিয়েসা। বেনটাকারের কাছ থেকে বল পেয়ে আটালান্টার ডি বক্সে ঢুকে পড়েন চিয়েসা আর সেখানে সামান্য জায়গা করে নিয়ে দুর্দান্ত এক গোল করেন তিনি।

প্রথমার্ধের বাকি সময় দুই দলই মরিয়া হয়ে গোলের জন্য আক্রমণ করতে থাকে। তবে কেউই গোল না পেলে চিয়েসার একমাত্র গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় জুভেন্টাস।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৭ মিনিটে রেমো ফ্রেউলার গোল করে আটালান্টাকে সমতায় ফেরান। এর মাত্র মিনিট তিনেক পরেই আবারও লিড নিতে পারত জুভেন্টাস। আলভারো মোরাতার বল নিয়ে আটালান্টার ডি বক্সে ঢুকে পড়লে তাকে ফাউল করেন ডিমিস্তি, আর রেফারি বাজান পেনাল্টির বাঁশি। শেষ চারটি গোল পেনাল্টি থেকে করা রোনালদোই আসেন শট নিতে। রোনালদোর নেওয়া শট দুর্দান্ত ভাবে ঠেকিয়ে দেন আটালান্টা গোলরক্ষক গোল্লিনি।

বিজ্ঞাপন

সুযোগ পেয়েও হাতছাড়া করলেন রোনালদো, দলকে এগিয়ে নিতে ব্যর্থ হলেন এই পর্তুগিজ। এরপর জুভেন্টাসের আরও কিছু দুর্দান্ত আক্রমণ থামিয়ে দেন গোল্লিনি। শেষ দিকে রোনালদোর শট গোলবারের সামান্য ওপর দিয়ে চলে গেলে ম্যাচে আর লিড নেওয়া হয়নি তুরিনের বুড়িদের। আর তাই তো ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

এই ড্র’তে সিরি আ’র ১২ ম্যাচে ৬টি করে জয় ও ড্র’তে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে জুভেন্টাস। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে জ্‌লাতান ইব্রাহিমোভিচের এসি মিলান, ২৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন