বিজ্ঞাপন

শাকিব-মাহি ছিলেন না ‘নবাব এলএলবি’র বিশেষ শোতে

December 17, 2020 | 2:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সম্পূর্ণ নতুন একটি সিনেমা—নবাব এলএলবি। এ উপলক্ষ্যে এক বিশেষ শোয়ের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান সেলেব্রিটি প্রোডাকশন। সেখানে পরিচালক, প্রযোজকসহ ছবিটির অনেক অভিনয়শিল্পী, কুশলী উপস্থিত থাকলেও ছিলেন না প্রধান দুই শিল্পী—শাকিব খান ও মাহিয়া মাহি।

বিজ্ঞাপন

‘নবাব এলএলবি’ দেখা যাচ্ছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘আই থিয়েটার’-এ। অ্যাপটির উদ্বোধনী অনুষ্ঠানেও আসেননি তারা দুজন। বিশেষ শোতেও আসলেন না।

‘তাদেরকে আমরা আমন্ত্রণ জানিয়েছিলাম। কিন্তু হয়তো বিশেষ কোন কাজে আটকে গেছেন তাই আসতে পারেননি’— বলেন ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন।

মামুন আরও বলেন, ‘প্রথমবারের মতো কোন ছবি ওটিটিতে মুক্তি দেওয়ায় অনেক দর্শকই ব্যাপারটি বুঝতে পারছে না। তারপরও যে পরিমাণ মানুষ ছবিটি দেখছেন একটু একটু করে তাতে আমরা খুশি।’

বিজ্ঞাপন

রাজধানীর পান্থপথের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত বিশেষ শোতে ছবিটির অভিনেতা রাশেদ অপু, অর্চিতা স্পর্শিয়া, সুষমা সরকার, মাইশা উপস্থিত ছিলেন।

অ্যাপের মতো বিশেষ শোতেও ‘নবাব এলএলবি’র প্রথম পর্ব প্রদর্শিত হয়। এ নিয়ে উপস্থিতরা উষ্মা প্রকাশ করলেও বলেছেন, ছবিটি বেশ সুনির্মিত। প্রথম পর্ব দেখার পর দ্বিতীয় পর্ব দেখতে অপেক্ষা করা বেশ কষ্টকর। তারপরও আমরা দেখবো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন