বিজ্ঞাপন

শিরোপার খোঁজে প্রথমে বোলিংয়ে গাজী গ্রুপ চট্টগ্রাম

December 18, 2020 | 4:11 pm

স্পোর্টস ডেস্ক

জমজমাট বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শিরোপা নির্ধারনী ম্যাচে মুখোমুখি হচ্ছে তারকা সমৃদ্ধ জেমকন খুলনা ও দুর্দান্ত ধারাবাহিক গাজী গ্রুপ চট্টগ্রাম। ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা নির্ধারনী মহরণটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায়।

টুর্নামেন্টে অভাবনীয় ফর্মে আছে চট্টগ্রাম। ফাইনালের আগে দশ ম্যাচ খেলে আটটিতেই জিতেছে দলটি। বন্দরনগরীর দলটির হয়ে মোস্তাফিজুর রহমান, লিটন কুমার দাস ও সৌম্য সরকাররা দারুণ ফর্মে আছে।

বিজ্ঞাপন

অপর দিকে খুলনা নয় ম্যাচের পাঁচটি জিতলেও দলটিতে অভিজ্ঞ ক্রিকেটারের ভরা। সাকিব আল হাসান শ্বশুড়ের মৃত্যুর কারণে খেলতে না পারলেও খুলনার হয়ে ফাইনাল খেলবেন মাহমুদউল্লাহ, মাশরাফি বিন মুর্তজা, ইমরুল কায়েস, জহুরুল হক অমির মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। তাছাড়া চট্টগ্রাম টুর্নামেন্টে যে দুটি ম্যাচ হেরেছে তার একটা হার এই খুলনার বিপক্ষেই। সব মিলিয়ে হয়তো হাইভোল্টেজ লড়াই-ই হতে যাচ্ছে।

দুই দলের একাদশ:

বিজ্ঞাপন

জেমকন খুলনা: জহুরুল ইসলাম, জাকির হাসান, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আরিফুল হক, শুভাগত হোম, শামিম হোসেন, মাশরাফি বিন মুর্তজা, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন ও শহিদুল ইসলাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), শামছুর রহমান, মোসাদ্দেক হোসেন, সৈকত আলি, নাদিফ চৌধুরী, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও রাকিবুল হাসান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন