বিজ্ঞাপন

ছুরিকাঘাতে গাড়িচালক খুন: ২ সহকর্মী গ্রেফতার

December 20, 2020 | 5:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে গাড়িচালক খুনের ঘটনায় এক কিশোরসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল ছুরিকাঘাতকারীকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২০ ডিসেম্বর) নগরীর রেলস্টেশন ও পাহাড়তলী থানার আবদু পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দু’জনের মধ্যে একজন হলেন আকাশ (২০)। অপরজন ১৭ বছর বয়সী কিশোর।

শনিবার রাতে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা রোডে মো. আনোয়ার (২০) নামে একজনকে ছুরিকাঘাতে খুন করা হয়। নিহত আনোয়ার আবুল খায়ের গ্রুপের মেরিস সিগারেট কোম্পানির গাড়িচালক।

বিজ্ঞাপন

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম সারাবাংলাকে বলেন, ‘হত্যাকাণ্ডের পর আমরা অভিযান চালিয়ে আবদু পাড়া থেকে এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। কিশোরগঞ্জে নিজ বাড়িতে পালিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম রেলস্টেশন থেকে আকাশকে গ্রেফতার করা হয়। আনোয়ারকে ছুরিকাঘাত করেছে রনি নামে এক যুবক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দু’জন জানিয়েছে, তারা আনোয়ারের সহকর্মী। একই প্রতিষ্ঠানে কাজের সুবাদে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। বিজয় দিবসের দিন গত ১৬ ডিসেম্বর পতেঙ্গা সৈকতে যাওয়া নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। শনিবার তারা নিজেদের মধ্যে সৃষ্ট দূরত্ব ঘোচানোর জন্য বসেছিলেন। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে রনি আনোয়ারকে ছুরিকাঘাত করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন