বিজ্ঞাপন

নাগর নদী থেকে গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

December 22, 2020 | 10:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা সীমান্তবর্তী নাগর নদী থেকে রমজান আলী (৩০) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকালে বালিয়াডাঙ্গী নাগর নদীর বালুচর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে, বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান সারাবাংলাকে জানান, মৃত ওই ব্যক্তির চোখে গুলির চিহ্ন পাওয়া গেছে।

প্রাথমিকভাবে জানা গেছে, মৃত রমজান আলী রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিডাঙ্গা গ্রামের ভাতু মোহাম্মদের ছেলে।

বিজ্ঞাপন

মৃতের স্ত্রী মসলেমা খাতুন সারাবাংলাকে জানান, তিনি বুধবার (১৬ ডিসেম্বর) বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সকালে তার মরদেহ সীমান্তে নদীর বালু চরে দেখতে পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) খবর দেয় স্থানীয়রা। বিজিবি লাশ উদ্ধার করে বিকেলে পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শহিদুল ইসলাম সারাবাংলাকে জানান, দুপুরে স্থানীয়রা ভারতীয় সীমান্তের উত্তর দিনাজপুর তিনগাঁও ক্যাম্পের ৩৭৫ এস পিলার এলাকার কাঁটাতারের এপারে বাংলাদেশের অভ্যন্তরে নাগর নদীর চরে রমজান আলীর মৃতদেহটি দেখতে পেয়ে বিজিবিকে খবর দেয়। মৃতদেহটি নদীর চরের বালুতে অর্ধপোতানো অবস্থায় পাওয়া যায় এবং মৃতদেহে আঘাতের চিহ্ন দেখা গেছে। এটি অভ্যন্তরীণ কোনো ঘটনার কারণে ঘটেছে নাকি বিএসএফ হত্যা করেছে তা নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

অন্যদিকে, মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিজিবি এবং পুলিশের যৌথ তদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন