বিজ্ঞাপন

চাটখিলে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ২

December 23, 2020 | 1:57 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

নোয়াখালী: চাটখিল উপজেলার রামগঞ্জ-চৌমুহনী আঞ্চলিক সড়কে ব্যাটারি চালিত অটোরিকশা ও ইটবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বুধবার (২৩ ডিস্মেবর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়াবাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী সুলতানা আক্তার (১৯) ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে ইদ্রিস মিয়া (৪৫)। দুর্ঘটনায় নিহত সুলতানা আক্তারের মা আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ৯ মাসের অন্তঃসত্ত্বা সুলতানা আক্তার কয়েকদিন আগে বাবার বাড়ি দশঘড়িয়ায় আসেন। বুধবার সকালে মা সালেহা আক্তারকে নিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশাযোগে চাটখিল হাসপাতালের উদ্দেশে রওনা দেন। তাদের বহনকারী রিকশাটি রামগঞ্জ-চৌমুহনী আঞ্চলিক সড়কের ১১নং পোলের গোড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি হ্যান্ড ট্রাক্টর রিকশাটিকে সামনের দিক থেকে চাপা দেয়। এতে রিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে রিকশায় থাকা সুলতানা আক্তার ও চালক ইদ্রিস ঘটনাস্থলেই নিহত হন।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত সালেহা আক্তারকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ড ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন