বিজ্ঞাপন

কাজে ফিরেই করোনায় আক্রান্ত রাকুলপ্রীত

December 23, 2020 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে আবার করোনার থাবা। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, নীতু কাপুর, কৃতি শ্যাননের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী রাকুলপ্রীত সিং। সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন তিনি নিজেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে অভিনেত্রী রাকুলপ্রীত সিং সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে লিখেছেন, ‘করোনায় আক্রান্ত। তবে ঠিক আছি। হোম আইসোলেশন রয়েছি। খুব তাড়াতাড়ি শ্যুটিংয়ে ফিরব। তবে অনুরোধ করছি আমার সঙ্গে যাদের সাক্ষাত্‍ হয়েছে তারা যেন সতর্ক থাকুন। পারলে টেস্ট করিয়ে নিন।’

সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন এই নায়িকা। সেখানে নানান মুহূর্তের ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য। সেখান থেকে ফিরেই তিনি কাজে যোগ দেন। জানা গেছে, বর্তমানে নিজের বাড়িতেই গৃহবন্দি হয়ে রয়েছেন রাকুলপ্রীত।

বিজ্ঞাপন

এদিকে গত রবিবার সোশ্যাল মিডিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেতা ও জি-বাংলা সারেগামাপা’র সঞ্চালক আবির চট্টোপাধ্যায়। এখন একইসাথে করোনায় আক্রান্ত হলেন আবিরের বাবা অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায় আর মা অভিনেত্রী রুমকি চট্টোপাধ্যায়। এমনকি আবিরের মেয়েও করোনায় আক্রান্ত হয়েছে। টলিউডের সকলেই তাদের দ্রুত আরোগ্য কামনা করছেন।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন