বিজ্ঞাপন

ইনগ্লট, স্প্ল্যাশ, লুলুসার, সুলতানের পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে

December 25, 2020 | 12:19 pm

সারাবাংলা ডেস্ক

দেশীয় অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেডের সঙ্গে যুক্ত হলো দেশীয় ও আন্তর্জাতিক ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ড ইনগ্লট, স্প্ল্যাশ, লুলুসার ও সুলতান। এর মধ্য দিয়ে সনিক গ্রুপের অঙ্গ ও সহযোগী এই চারটি ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন ইভ্যালির ৪০ লাখ গ্রাহক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার(২৪ ডিসেম্বর) ইভ্যালি পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দু’টির মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও সনিক গ্রুপের সিইও নাবিল সুলতান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, ফ্যাশন সচেতন গ্রাহকদের জন্য আমরা ইনগ্লট, স্প্ল্যাশ, লুলুসার, সুলতানের মতো দেশীয় ও আন্তর্জাতিক ফ্যাশন ও কসমেটিকস ব্র্যান্ড যুক্ত করেছি। আমরা আশা করি গ্রাহকদের সাধ্যের মধ্যে সেরা পণ্য সেবা দেওয়ার লক্ষ্যে উভয় প্রতিষ্ঠান একসঙ্গে কাজ করে যাব।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ইভ্যালির ব্যবসায় উন্নয়ন শাখার সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আবু তাহের সাদ্দাম, ব্যবসায় উন্নয়ন শাখার ব্যাস্থাপক সালমা হামিদ ঈশিতা, সনিক গ্রুপের লিগ্যাল অ্যাসোসিয়েট শাহিন মাহমুদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ‘ইনগ্লট’ হলো আন্তর্জাতিক কসমেটিক ব্র্যান্ড, ‘স্প্ল্যাশ’ ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড, ‘লুলুসার’ মেয়েদের আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড এবং ‘সুলতান’ হলো ছেলেদের ফ্যাশন ব্র্যান্ড। সবগুলো ব্র্যান্ডের পণ্যই এখন থেকে পাওয়া যাবে ইভ্যালিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন