বিজ্ঞাপন

ম্যানচেস্টার সিটির ৪ জন করোনায় আক্রান্ত

December 25, 2020 | 10:14 pm

স্পোর্টস ডেস্ক

নতুন মৌসুমে সময়টা একদমই ভালো যাচ্ছে না পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটির। লিগে ১৩ ম্যাচ খেলে মাত্র ৬টিতে জয় পাওয়া ম্যানচেস্টারের ক্লাবটি পড়ে আছে পয়েন্ট টেবিলের আট নম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচগুলোতেও প্রত্যাশিত ফলাফল পায়নি গার্দিওলার দল। হুট করেই অনাকাঙ্খিত হারের মুখে পড়তে হচ্ছে সিটিকে। এসব কাটিয়ে ধারাবাহিকতায় ফেরার চেষ্টায় থাকা ম্যানসিটি বড় এক দুঃসংবাদ পেলো। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলটির চার সদস্য।

বিজ্ঞাপন

চার জনের মধ্যে দুই তারকা ফুটবলার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস ও ইংলিশ রাইটব্যাক কাইল ওয়াকার। বাকি দুইজন ক্লাবটির কর্মকর্তা।

এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ম্যানসিটি। ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘গ্যাব্রিয়েল জেসুস, কাইল ওয়াকার ও দুই কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। যুক্তরাজ্য সরকার ও প্রিমিয়ার লিগের কোয়ারেন্টিনের নিয়মানুযায়ী চারজনই আইসোলেশনে থাকবেন। ক্লাবের সবাই তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন। আশা করছেন, বড়দিনের ছুটি শেষেই তাঁরা আবার অনুশীলন ও কাজে ফিরতে পারবেন।’

জেসুসরা কবে নাগাদ মাঠে ফিরতে পারেন সেটাই এখন দেখার বিষয়। অন্তত নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জেসুসকে যে গার্দিওলা পাচ্ছেন না তা মোটামুটি নিশ্চিত। আগামীকাল রাতেই প্রিমিয়ার লিগের ম্যাচে নিউক্যাসলের মুখোমুখি হবে সিটি।

বিজ্ঞাপন

সার্জিও আগুয়েরোর অনুপস্থিতিতে সেরা একাদশে বেশ ভালোই সুযোগ পাচ্ছিলেন জেসুস। তবে সেভাবে গোল পাননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এবারের মৌসুমে সব মিলিয়ে ১১ ম্যাচ খেলে গোল করেছেন ৪টি। লিগে সাত ম্যাচ খেলে মাত্র ২টি।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন