বিজ্ঞাপন

লোক নাট্যদলের বিজয় দিবস উদযাপন

December 28, 2020 | 1:33 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশের অন্যতম নাট্য সংগঠন লোক নাট্যদল (বনানী) উদযাপন করলো মহান বিজয় দিবস। এই উপলক্ষে ২৬ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যায় তাদের দলীয় কার্যালয়ে আয়োজন করা হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে মুক্তিযুদ্ধের বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করে অনুষ্ঠানের সূচনা করে লোক নাট্যদলের সদস্যরা । অনুষ্ঠানে দলের সভাপতি অভিজিৎ চৌধূরীর শুভেচ্ছা বক্তব্যের পর সংগীত পরিবেশন করেন সাংস্কৃতিক সংগঠক ও শিল্পী জামিউর রহমান লেমন, দলের সিনিয়র সদস্য মোস্তফা আনোয়ার স্বপন, সামসাদ বেগম, নূর তাজমিন নীর সহ দলের নিয়মিত সদস্যরা। স্বরচিত কবিতা আবৃত্তি করেন সমাপিকা হালদার। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগীত পরিবেশন করেন মঞ্চ, বেতার ও টেলিভিশনের জনপ্রিয় শিল্পী ও সংগীত শিক্ষক মনির চৌধূরী ও শিল্পী প্রদীপ সরকার। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সমবেত কণ্ঠে ‘ধন ধান্য পুষ্প ভরা’ গানটি পরিবেশনের মাধ্যমে এ আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

লোক নাট্যদল (বনানী) এই প্রথম করোনা কালে সরাসরি কোন অনুষ্ঠানের আয়োজন করলো। এর পূর্বে বিগত ৬ জুলাই তাদের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী অনলাইনে আয়োজন করেছিল। এছাড়াও করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ নাট্যকর্মী ও নাটকের নেপথ্যকর্মীদের আর্থিক সহযোগিতা করেছিল লোক নাট্যদল (বনানী)।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন