বিজ্ঞাপন

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১ 

March 17, 2018 | 1:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

বিজ্ঞাপন

ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী দর্শনা ডিলাক্সের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

শনিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে কালীগঞ্জ- জীবননগর মহাসড়কের ঈশ্বরবা জামতলায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন ঝিনাইদহ- ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র মকছেদ আলী বিশ্বাস, সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতায় সহযোগিতা করেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা ও বাসের যাত্রীরা জানান, শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে কোটচাদপুর থেকে ছেড়ে আসা দর্শনা ডিলাক্স পরিবহনের যাত্রীবাহী বাস ( ঢাকা মেট্রো-ব-১৪-১৭২৮ ) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাড়ের গর্তে পড়ে উল্টে যায়।

খবর পেয়ে কালীগঞ্জ ও কোটচাদপুর ফায়ার সার্ভিসসহ স্থানীয় জনসাধারণের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান সোহাগ আহত এক যাত্রীকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন ঈশ্বরবা গ্রামে ইদ্রিস আলী,কাশিপুর গ্রামের রিপন, ভালাইপুর গ্রামের ও এনটিআরসি বোর্ডের সহকারী পরিবালক উম্মে হাবিবা, কালীগঞ্জের শফি, চন্দ্রজামি গ্রামের মরিয়ম রহমান, দোড়া গ্রামের তন্মিমনি, জীবননগরের জান্নাতুল, শিবননগর গ্রামের সাইদুর রহমান। বাকিদের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানজানান, আহতদের মধ্যে একজন মারা গেছে। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন