বিজ্ঞাপন

করোনাকালে সংসার শুরু যে তারকাদের

December 28, 2020 | 7:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনার আতঙ্কেও লকডাউনের সুবাদে পাওয়া অবসরে যেন বিয়ের হিড়িক পড়েছিলো ভারতীয় শোবিজে। করোনা পরিস্থিতিতে প্রথমের দিকে বিয়ে পিছিয়ে গেলেও পরে আনলক পর্বে অনেকেই নিজেদের জীবনসঙ্গীর সঙ্গে গাটছড়া বেঁধেছেন। বলা যায়, আগের বছরগুলোর মতো ২০২০ সালেও বলিউডে ছিলো বিয়ের ধুম। আর সেই তালিকায় রয়েছেন বহু সেলিব্রিটি। নিজেদের জীবনের সবচেয়ে আনন্দের দিন কাটিয়েছেন তারা। এক নজরে দেখে নেওয়া যাক জনপ্রিয় কিছু সেলিব্রিটিদের তালিকা, এই বছর যাদের বিয়ের সানাই বেজেছে—

বিজ্ঞাপন

  • প্রাচী তেহলান-রোহিত সারোহা

সাতপাকে বাঁধা পড়লেন ‘দিয়া অউর বাতি হাম’ খ্যাত জনপ্রিয় টেলি অভিনেত্রী প্রাচী তেহলান। চলতি বছরে নেটবল এবং বাস্কেটবল তারকা এই অভিনেত্রী দীর্ঘদিনের প্রেমের পর অবশেষে ৭ আগস্ট প্রেমিক দিল্লীর ব্যবসায়ী রোহিত সারোহাকে বিয়ে করেন। বিয়ের দিন লাল, লেহেঙ্গার সঙ্গে মানানসই গয়নায় সেজেছিলেন প্রাচী। দিল্লিতে তাঁদের বিয়ের আসর বসে। প্রাচীর বিয়ে মিডিয়াকে লুকিয়েই হয়। পরে নিজের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে বিয়ের কথা ঘোষণা করেন তিনি।

বিজ্ঞাপন
  • রানা দাগগুবতি-মিহীকা বাজাজ

সুখবরটা আগেই দিয়েছিলেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি। বাহুবলী সিনেমার ভিলেন হিসেবে পর্দায় হাজির হয়ে দুনিয়া মাতানো এই অভিনেতা জানিয়েছিলেন, তার প্রেমের প্রস্তাবে সায় দিয়েছেন মিহিকা। কিন্তু ঘোষণার পরপরই যে নিয়ম মেনে আংটিবদল সেরে ফেলবেন, তা বোধহয় ভাবেননি অনুরাগীরা। এই অভিনেতার আর তর সয়নি। তাই বোধহয় মিহিকা প্রস্তাবে সায় দেওয়ার সঙ্গে সঙ্গেই সময় নষ্ট করতে চাননি তিনি। সেরে ফেললেন বিয়ে। চলতি বছর লকডাউন চলাকালীন মিহীকার সঙ্গে ৮ আগস্ট বিয়ের পিঁড়িতে বসেন রানা। আল্লু অর্জুন, নাগা চৈতন্য, সামান্থা-সহ হাতে গোনা মোটে ৩০ জন এসেছিল রানা ও মিহিকার বিয়েতে।

  • নেহা কক্কর-রোহনপ্রীত সিং

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর, নিজের বিয়ের কারণে বেশ কদিন ধরে রয়েছেন শিরোনামে। পাঞ্জাবি গায়ক রোহানপ্রীতকে বিয়ে করেছেন এই গায়িকা। নেহা কক্কর ও রোহনপ্রীত সিং বলিউডের (Bollywood) হেভিওয়েট ওয়েডিংয়ের মধ্যে অন্যতম নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে হয় ২৪ অক্টোবর দিল্লিতে। গুরুদ্বারে আনন্দ কারজের মাধ্যমে দু’জন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে দিল্লিতেই আরও একটি রিসেপশনের আয়োজন করা হয়। নিজেদের বিয়ের একাধিক রোম্যান্টিক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তারা।

বিজ্ঞাপন

  • কাজল আগরওয়াল-গৌতম কিচলু

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে ‘সিংহাম’খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল লিখেছিলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আগামী ৩০ অক্টোবর মুম্বাইতে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে আমি গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। সেখানে আমাদের পরিবার এবং আত্মীয় পরিজন উপস্থিত থাকবেন। এই অতিমারি আমাদের জীবনে দুশ্চিন্তার ছায়া ফেললেও নিজেদের নতুন সফর শুরু করতে পেরে আমরা খুবই খুশি। এও জানি, আপনারা আমাদের জন্য আনন্দিত। আমাকে এত বছর ধরে ভালবাসার জন্য ধন্যবাদ। নতুন জীবন শুরু করতে আপানাদের আশীর্বাদ প্রয়োজন।’ এরপর যথারীতি ৩০ অক্টোবর মুম্বাইয়ের একটি হোটেলে বিয়ে হয় কাজল আগরওয়াল ও গৌতম কিচলুর। তাদের বিয়ে ও ব্যায়বহুল হানিমুনে চোখ ছিলো কাজল ভক্তদের।

  • সানা খান-মুফতি আনাস

অভিনয় থেকে অবসর নেওয়ার কথা আগেই ঘোষণা করেছিলেন অভিনেত্রী সানা খান। এরপর বিয়েটাও সেরে ফেললেন তিনি। গুজরাতের মুফতি আনাসের সঙ্গে নিকাহ করেছেন প্রাক্তন অভিনেত্রী। ২০০৮ সালে তামিলের ‘সিলামবত্তমে’ সিনেমায় জানু চরিত্রে অভিনয়ে করে সবার নজরে আসা এই অভিনেত্রী চলতি বছরই ধর্মের টানে বিনোদন জগৎ ছাড়ার ঘোষণা দেন। বেছে নেন সাদামাটা জীবন। এরপর মাওলানা মুফতি আনাস সাইদকে বিয়ে করে হৈ চৈ ফেলে দেন। গেল ২১ নভেম্বর বিয়ে করেন তারা।

বিজ্ঞাপন

  • শাহির শেখ-রুচিকা কাপুর

বান্ধবী রুচিকা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ‘মহাভারতের অর্জুন’ খ্যাত শাহির শেখ। রেজিস্ট্রি বিবাহ করেছে তারা। জম্মুর বাসিন্দা শাহির শেখ অভিনয় করতে এসেছিলেন মুম্বাইয়ে। কিছুদিন আগে রুচিকার হাত ধরে ছবি দিয়েছিলেন শাহির। তখনই তার বান্ধবীর হাতে দেখা গিয়েছিল আংটি। জল্পনা ছড়িয়েছিল, সম্ভবত এনগেজমেন্ট সেরে ফেলেছেন শাহির-রুচিকা। টেলিভিশনের জনপ্রিয় প্রেমিক শাহির শেখও যেন বাস্তব জীবনে প্রেম খুঁজে পেয়েছেন। এরপর ২৭ নভেম্বর রুচিকা কাপুরের সাথেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন শাহির সেখ। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল তাদের পরিবারের সদ্যস্যরাই।

  • আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল

পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সমস্ত কোভিড বিধি মেনে দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একেবারে সীমিত সংখ্যক বন্ধু ও পরিবারের লোকজনকে নিয়ে ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছেন আদিত্য নারায়ণ। ১০ বছর ডেটিংয়ের পর ডিসেম্বরের ১ তারিখ আদিত্য-শ্বেতার বিয়ে হয়।

  • পুনিত পাঠক-নিধি মনি সিং

চলতি বছরের আগস্টে জনপ্রিয় কোরিওগ্রাফার ও অভিনেতা পুনিত জে পাঠক দীর্ঘদিনের প্রেমিকা নিধি মনি সিংয়ের সাথে তার বাগদানের ঘোষণা দেওয়ার পর ১১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন তারা। রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’র দ্বিতীয় মরসুম নিয়ে স্পটলাইটে আসা এই অভিনেতা ২০১৩ সালে রেমো ডি’সুজার ‘এবিসিডি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এছাড়াও তিনি ‘এবিসিডি-২’ এবং ‘নবাবজাদে’ ছবিতে অভিনয় করেছেন।

  • গওহর খান-জায়েদ দরবার

এই করোনাকালীন আবহে একাধিক তারকা বিয়ে সেরে ফেলেছেন। বর্ষশেষে সেই তালিকাতেই নাম লেখা লেখালেন অভিনেত্রী গওহর খান। বড়দিনে নিকাহ সারলেন বলিউডের খ্যাতনামা সংগীতকার ইসমাইল দরবারের ছেলে জায়েদের সঙ্গে। উল্লেখ্য, জায়েদের সঙ্গে গওহরের সম্পর্কের গুঞ্জন মাসখানেক ধরেই শোনা যাচ্ছিল। দিন কয়েক আগে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণাও করেছিলেন তারা। অপেক্ষা ছিল শুধু চার হাত এক হওয়ার। অবশেষে বড়দিনে সেই অপেক্ষার অবসান ঘটল।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন