বিজ্ঞাপন

করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার রাম চরণ

December 29, 2020 | 12:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত ‘মগধীরা’, ‘নায়ক’, ‘রঙ্গস্থলমে’র মতো ব্লকবাস্টার দক্ষিণী ছবির নায়ক সুপারস্টার রাম চরণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করে তিনি নিজেই জানিয়েছেন এই খবরটি। সেই সঙ্গে সম্প্রতি তার সংস্পর্শে আসা ব্যক্তিদের কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

আজ (মঙ্গলবার) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া একটি পোস্টে রাম চরণ জানালেন, উপসর্গহীন থাকার কারণে হাসপাতালে ভরতি না হয়ে আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইন থাকবেন তিনি। নিজের স্বাস্থ্যের পরবর্তী আপডেটও তিনি নিজেই জানাবেন বলে লেখেন রাম।

করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার রাম চরণ

বিজ্ঞাপন

এদিকে গত সপ্তাহেই একটি ক্রিসমাস পার্টিতে গিয়েছিল‌েন এই সুপারস্টার। যা নিজেই সেই পার্টির ছবি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন তিনি। ছবিতে দেখা গিয়েছে ওই পার্টিতে তার সঙ্গে ছিলেন অল্লু অর্জুন, নীহারিকার মতো অন্য দক্ষিণী তারকারা। এছাড়াও পার্টিতে গিয়েছিলেন সাই ধরম, বরুণ তেজ, অল্লু ববি প্রমুখরা। ছিলেন চিরঞ্জীবীর দুই কন্যা সৃজা ও সুস্মিতা। রাম চরণের আক্রান্ত হওয়ার ফলে সংক্রমণের ঝুঁকির মধ্যে পড়তে হচ্ছে এই তারকাদেরও। এখানেই শেষ নয়। গত সোমবারই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল চিরঞ্জীবীর আগামী ছবি ‘আচার্য’র সেটে রাম চরণের আচমকাই হাজির হওয়ার ছবি। সেখানে ছবির নির্মাতা কোরাটালা শিবা ও প্রোডাকশন ডিজাইনার সুরেশ সেলভারাজনের সঙ্গেও সাক্ষাৎ হয়েছিল রামের।

করোনা আক্রান্ত দক্ষিণী সুপারস্টার রাম চরণ

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত মাসেই রাম চরণের বাবা দক্ষিণী ছবির আরেক সুপারস্টার চিরঞ্জীবীও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন তিনি করোনা আক্রান্ত। যদিও পরে বর্ষীয়ান অভিনেতা জানান, তিনি কোভিড নেগেটিভই আছেন। পিসিআর-কিটের গোলমালেই তাকে পজিটিভ দেখাচ্ছি্ল। পরবর্তী তিনটি পরীক্ষার ফলাফলে দেখা গিয়েছে, ফল নেগেটিভই এসেছে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন