বিজ্ঞাপন

আজই কি বাগদান সেরে ফেলছেন রণবীর-আলিয়া?

December 30, 2020 | 12:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা পরিস্থিতি না হলে এই বছরই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। তবে আজই বাগদান সেরে ফেলছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট? দাবী ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

আজ (বুধবার) পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় বাগদান পর্ব সেরে ফেলবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রাজস্থানের রণথম্ভোরের আমন হোটেলে এই মুহূর্তে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটরা। সেখানেই তারা আংটি বদল সারবেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। তাদের দাবী, রণবীর, আলিয়া এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও, চুপিসারেই তারা আংটিবদল সেরে ফেলছেন।

জানা গেছে, রণথম্ভোরের আমন হোটেলে যেমন নীতু কাপুর, রিদ্ধিমা কাপুররা রয়েছেন, তেমনি তাদের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংরাও। রণবীর, আলিয়ার খুশির দিনে সাক্ষী থাকতেই দীপিকারা রণথম্ভোরে যোগ দিয়েছেন। এদিকে এই মুহর্তে গোয়ায় রয়েছেন করণ জোহর। তবে শিগগিরই কাজ মিটিয়ে করণ জোহর গোয়া থেকে সোজা রণথম্ভোরে উড়ে যাবেন বলে খবর। করণ, দীপিকা, রণবীর সিং-সহ ঘনিষ্ঠদের হাজিরাতেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাগদান পর্ব সেরে ফেলা হবে বলে জানা যাচ্ছে।

বিজ্ঞাপন

শোনা যাচ্ছে, আজই যদি রণবীর কাপুর এবং আলিয়া ভাট আংটি বদল সেরে ফেলেন, তাহলে বাগদানের একটি অনুষ্ঠানও হবে রণথম্ভোরের আমন হোটেলে। তবে কাপুর পরিবারের আর কে কে ওই অনুষ্ঠানে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। সেই সাথে সেখানে মহেশ ভাটের পরিবারের কে কে হাজির হচ্ছেন, সে বিষয়েও কিছু জানা যায়নি এখনও পর্যন্ত।

রাজস্থানের রণথম্ভোর আমন হোটেল

বিজ্ঞাপন

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর কাপুর। তিনি বলেন, মহামারী যদি তাদের জীবনে থাবা না বসায়, তাহলে অবশ্যই তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলবেন তারা। ওই সাক্ষাতকারের কয়েকদিনের মধ্যেই যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট বাগদানের সিদ্ধান্ত নেবেন, সে বিষয়ে আগে থেকে কোনও ইঙ্গিতই মেলেনি।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন