বিজ্ঞাপন

থার্টিফাস্টে উচ্ছৃঙ্খলতা, বাধা দেওয়ায় কার্যালয়ে হামলার অভিযোগ

January 1, 2021 | 6:29 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: থার্টিফাস্ট নাইটে উচ্ছৃঙ্খলতা করছে নেশাগ্রস্ত একদল যুবক— স্থানীয়দের কাছ থেকে এমন খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৫২ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মো. রুহুল আমিন। এর জেরে ওই যুবকরা কাউন্সিলর রুহুল আমিনের কার্যালয় ও বাসায় হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

বিজ্ঞাপন

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর জুরাইনের মুরাদপুরে কাউন্সিলরের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন কাউন্সিলর রুহুল আমিন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “গতকাল রাত দুইটার সময় একদল উচ্ছৃঙ্খল যুবক ১২-১৪টি মোটরসাইকেল নিয়ে কার্যালয়ের সামনে এসে থামে। এখানে এসেই তারা নিজেরা নিজেরা দুটি গ্রুপ হয়ে মারামারি শুরু করে। খবর পেয়ে আমি এসে তাদের মারামারি থামাতে এবং চলে যেতে অনুরোধ করলে তারা উল্টো আমার ওপর চড়াও হয়। এসময় আমি তাদেরকে ভীতি প্রদর্শনের উদ্দেশে বাসা থেকে একটি বেত এনে তাদের বলি, ‘তোরা যদি এখান থেকে না যাস তাইলে তোদেরকে বেত দিয়ে মারমু।’ এরপর তারা সবাই চলে যায়।”

বিজ্ঞাপন

কাউন্সিলর রহুল আমিন আরও বলেন, এরপর আমিও বাসায় ফিরে আসি। কিন্তু এর ঘণ্টাখানেক পর অর্থাৎ রাত তিনটার দিকে হঠাৎ আমার টিনশেড বাসার ওপর বৃষ্টির মত ইটপাটকেল পড়তে থাকে। সেই সঙ্গে আমার গেট, বাসার দেয়াল ও সাঁটার কোপানো হয়। পরে আমি থানা এবং আমার আরও ভাই-ব্রাদারকে খবর দিলে সবাই ছুটে আসে। পরে আমরা পাঁচ-ছয়জন একসঙ্গে ওদেরকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় তারা দুটা হোন্ডা রেখে যায়। পরে পুলিশ এলে তাদেরকে ঘটনার বিস্তারিত জানায়। পুলিশ ওই হোন্ডা দু’টি থানায় নিয়ে যায়।

হামলায় ঘটনায় আমি ও আমার পরিবার শঙ্কিত। এটি পরিকল্পিত বলেও মনে করছেন এই কাউন্সিলর। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন