বিজ্ঞাপন

মা’কে নিয়ে ফিরছেন সাকিব

January 2, 2021 | 3:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মা শিরিন রেজাকে সঙ্গে নিয়ে আগামিকাল রোববার মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব আল হাসান। কাতার এয়ারওয়েজ যোগে এদিন সকাল ১০টায় তাদের ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

বিজ্ঞাপন

গত বছরের এপ্রিলে সাকিব-শিশির দম্পতির দ্বিতীয় কন্যা ইররাম হাসানের জন্মের পর প্রিয় নাতনিকে দেখতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসানের মা শিরিন রেজা। এরপর আর ফেরা হয়নি। তবে সাকিব দেশে ফিরেছিলেন। গত ২৯ অক্টোবর আইসিসি’র  নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে ৬ নভেম্বর দেশে ফিরেছিলেন বিশ্ব নন্দিত এই অলরাউন্ডার। টুর্নামেন্টের শেষের দিকে এসে শ্বশুরের অসুস্থতার কথা জানতে পারলে ১৫ ডিসেম্বর সকালে তিনি আমেরিকার বিমান ধরেন। অবশ্য বিমানে উঠার পরই শ্বশুরের মৃত্যুর সংবাদ পান সাকিব। এর ১৭ দিন পরে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে আবার দেশে ফিরছেন এই টাইগার ‘সুপারম্যান’।

শনিবার (২ জানুয়ারি) তার ফেরার খবর সাবাংলাকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াশিম খান।

তিনি জানিয়েছেন, ‘সাকিব আগামিকাল সকাল ১০টায় তার মা’কে নিয়ে কাতার এয়ারলাইনসে ঢাকায় আসবে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ২০ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে ১০ তারিখ থেকে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প শুরুর কথা রয়েছে। সেই লক্ষ্যেই হয়ত ফিরে আসছেন সাকিব।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন