বিজ্ঞাপন

চেলসির মাঠে জিতে বছর শুরু ম্যানসিটির

January 4, 2021 | 3:02 am

স্পোর্টস ডেস্ক

নিজেদের ঘরের মাঠেই ম্যানচেস্টার সিটির কাছে পাত্তা পেলো না চেলসি। শুরু থেকেই কোণঠাসা হয়ে পড়া অল ব্লুজরা শেষ পর্যন্ত ৩-১ গোলের ব্যবধানে সিটিজেনদের কাছে হেরেছে।

বিজ্ঞাপন

স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই কোণঠাসা চেলসি। খেলার সময় আধা ঘণ্টা পেরুতে না পেরুতেই তিন তিনবার বল জাল থেকে বের করে আনতে হয়েছে চেলসি গোলরক্ষককে। যার শুরুটা ম্যাচের ১৮ মিনিটেই, এরপর একে একে ২১ ও ৩৪ মিনিটে আরও দুটি গোল হজম করে ব্লুজরা। ম্যাচের অন্তিম মুহূর্তে একটি গোল পরিশোধ করে চেলসি। তবে তা কেবল পরাজয়ের ব্যবধানই কমাতে পেরেছে।

চেলসিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। হাতে থাকা অতিরিক্ত এক ম্যাচে জয় পেলে উঠে আসতে পারবে তিনেই। এদিকে এই ম্যাচে হারের পর চেলসির অবস্থান আটে। লিগে ১৭ ম্যাচে ৭ জয়, আর পাঁচটি করে হার ও ড্র’তে ২৬ পয়েন্ট চেলসির। আর ১৬ ম্যাচে ৮ জয়, পাঁচ ড্র আর দুই হারে ২৯ পয়েন্ট ম্যানসিটির।

লন্ডনে চেলসির মাঠে ম্যাচের ১৮ মিনিটে সিটিজেনদের লিড এনে দেন জার্মান মিডফিল্ডার ইয়াকি গুন্দোয়ান। ফিল ফোডেনের বাড়ানো বল ধরে তা জালে জড়ান এই জার্মান। প্রথমে লিড নেওয়ার মিনিট তিনেক পরেই ব্যবধান দ্বিগুণ করেন প্রথম গোলের যোগানদাতা ফিল ফোডেন। এবারে গোলের যোগান দেন কেভিন ডি ব্রুইন। আর ম্যাচের সময় আধা ঘণ্টা পেরুতেই স্কোরশিটে নাম লেখান ডি ব্রুইন। আর তাতেই প্রথমার্ধেই ৩-০ ব্যবধানে এগিয়ে যায় সিটি।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফেরার পর কিছুটা আক্রমণাত্মক খেলতে থাকে চেলসি তবে গোলের দেখা কিছুতেই মিলছিল না। ঘরের মাঠে নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা অতিরিক্ত সময়ে কলাম হাডসন অডইয়ের গোলে ব্যবধান কমায় চেলসি। আর তাতেই ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন