বিজ্ঞাপন

দুই গোলে পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় বায়ার্নের

January 4, 2021 | 3:17 am

স্পোর্টস ডেস্ক

জার্মান বুন্দেস লিগায় বায়ার্ন মিউনিখ আর মাইন্সের মধ্যকার খেলাটি সরাসরি কেউ না দেখে হঠাত করে স্কোর দেখলে মনে হতেই পারে কি সহজেই না জয় পেয়েছে বায়ার্ন। তবে না, স্কোরশিট সব সময় সঠিক তথ্য দেয় না। রেলিগেশন জোনে থাকা মাইন্সের বিপক্ষে ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় প্রথমার্ধে ২-০ ব্যবধানে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ৫-২ গোলের রোমাঞ্চকর জয় ছিনিয়ে নিয়েছে বাভারিয়ানরা।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধে মাইন্সের হয়ে ৩২ মিনিটে বার্কার্ড ও ৪৪ মিনিটে হ্যাক গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে নেয় দলকে। আর দুই গোলে পিছিয়ে থেকেই শেষ হয় বায়ার্নের প্রথমার্ধ।

তবে পাশার দান পালটে যায় দ্বিতীয়ার্ধেই। বিরতির পর মাঠে নেমেই পাঁচ মিনিটের মাথায় জশুয়া কিমিচ গোল করে বায়ার্নকে ম্যাচে ফেরায়। আর এর মিনিট ছয় পরে লেরয় সানে গোল করে সমতায় ফেরায় বায়ার্নকে। এবার ম্যাচ জুড়ে কেবল বায়ার্নের রাজত্ব। ৭০ মিনিটের মাথায় সুলে গোল করে বাভারিয়ানদের ম্যাচে প্রথম লিড এনে দেন।

এখানেই অবশ্য শেষ নয়, তখনও রবার্ট লেভান্ডোফস্কির গোল করা বাকি রয়েছে। ম্যাচের ৭৬ মিনিটে পেনাল্টি স্পট থেকে গোল করে ব্যবধান ৪-২ করেন ফিফা বর্ষসেরা ফুটবলার লেভান্ডোফস্কি। আর ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ৫ম গোলটিও আসে এই পোলিশ স্ট্রাইকারের কাছ থেকে। বুন্দেস লিগার চলতি মৌসুমে এটি লেভান্ডোফস্কির ১৯তম গোল। শেষ পর্যন্ত ৫-২ গোলের জয়ে ম্যাচ শেষ করে বায়ার্ন।

বিজ্ঞাপন

এই জয়ে ১৪ ম্যাচে ১০ জয় ও তিন ড্র’তে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরল বায়ার্ন। দুইয়ে থাকা লাইপজিগের পয়েন্ট ৩১।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন