বিজ্ঞাপন

ইউটিউবার সালমান ও আফ্রিদিকে নিয়ে সিনেমা বানাতে চান ইফতেখার

January 5, 2021 | 8:25 pm

আহমেদ জামান শিমুল

ইফতেখার চৌধুরী—বাণিজ্যিক সিনেমার হিট পরিচালক। বিশেষ করে অ্যাকশন সিনেমায় এনেছেন নতুনত্ব। তিনি দীর্ঘদিন নায়িকা ববিকে নিয়ে কাজ করেছেন। মাঝে দুটি সিনেমা করেছেন মাহিয়া মাহিকে নিয়ে। সামনে নবাগত রাজ রিপাকে নিয়ে বানাবেন ‘মুক্তি’। তিনি জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও তৌহিদ আফ্রিদিকে নিয়েও সিনেমা বানাতে চান।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে সারাবাংলার সঙ্গে এক আলাপনে নিজের এমন ইচ্ছের কথা জানান ইফতেখার চৌধুরী।

তিনি বলেন, ‘আমি চাই তরুণরা এদেশের সিনেমায় আসুক। আমার খুব ইচ্ছে সালমান মুক্তাদির ও তৌহিদ আফ্রিদি এদেরকে নিয়ে সিনেমা বানানোর।’

‘পিকনিক’ নামক একটি ছবির ঘোষণা দিয়েছিলেন ইফতেখার চৌধুরী। সে সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ের কথা ছিল ববির। কিন্তু বর্তমানে তাকে নিয়ে সিনেমাটি হবে না। মূলত ওই সিনেমার জন্যই তিনি জনপ্রিয় এ দুই ইউটিউবারকে চিন্তা করছেন।

বিজ্ঞাপন

ববি কেন থাকছে না ‘পিকনিক’-এ?

‘ছবিটির গল্প বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ৮-১০ জন তরুণের। আমি যখন ছবিটির ঘোষণা দিই তখন ববির বয়স কম ছিল, তাছাড়া ঘোষণার পর প্রায় ১০ বছর হয়ে গেছে। তাই আমি তরুণ মুখ খুচ্ছি।’

সালমান মুক্তাদির কিংবা তৌহিদ আফ্রিদি কারো সঙ্গেই এখনও এ বিষয়ে কথা হয়নি বলে জানালেন ইফতেখার।

বিজ্ঞাপন

সহসাই ‘পিকনিক’র শুটিং শুরু হচ্ছে না। এর আগে ১০ জানুয়ারি থেকে শুরু করবেন ‘মুক্তি’র। রাজ রিপা অভিনয় করবেন সিনেমাটির প্রধান চরিত্রে। তার বিপরীতে অভিনয় করবেন ৯ জন নায়ক। এদের মধ্যে ৭ জনের নাম প্রকাশিত হয়েছে। এরা হলেন—আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, আমান রেজা, কায়েস আরজু, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময়, আরেফিন জিলানি ও খিজির হায়াত খান।

ইফতেখার চৌধুরী জানান, তিনি ‘মুক্তি’র পর পরই শাকিব খানকে নিয়ে ‘লন্ডন লাভ’ ছবির শুটিং করবেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন