বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত ২

January 6, 2021 | 10:45 am

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: পীরগঞ্জ ও রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। পুলিশ সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে পীরগঞ্জ উপজেলার ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে চাঁদগাঁও লোহাগাড়া নামক এলাকায় নছিমনের সঙ্গে আখবাহী গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই একজন মারা যান। অপরদিকে রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া-হরিপুর মহাসড়কে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

নিহতরা হলেন- মুক্তিযোদ্ধা ইসাহাক আলী (৬৫)। তিনি রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া গ্রামের বাসিন্দা ও ৮নং নন্দুয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। নছিমন ড্রাইভার রফিকুল ইসলাম (৪০) ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান ইসাহাক আলীর মোটরসাইকেলের সঙ্গে নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পরে আহত চেয়ারম্যানের অবস্থার অবনতি হলে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপর দিকে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে চাঁদগাঁও লোহাগাড়া নামক এলাকায় যাত্রীবাহী নছিমন আখবাহী গাড়ীটিকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হলে নছিমন গাড়ীর ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন