বিজ্ঞাপন

জাতির পিতার প্রতিকৃতিতে আ.লীগের বন ও পরিবেশ উপকমিটির শ্রদ্ধা

January 6, 2021 | 4:07 pm

সারাবাংলা/এনআর/এমআই

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের বন ও পরিবেশ উপকমিটি। উপকমিটির চেয়ারম্যান ড. খন্দকার বজলুল হক ও সদস্য সচিব দেলোয়ার হোসেনের নেতৃত্বে উপকমিটির সদস্যরা শ্রদ্ধা জানান।

বিজ্ঞাপন

বুধবার (৬ জানুয়ারি) সকালে নবগঠিত উপকমিটির সদস্যরা ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান ড. খন্দকার বজলুল হক ও সদস্য সচিব দেলোয়ার হোসেনের নেতৃত্বে অন্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য বাহাদুর ব্যাপারি, ডা. আফতাব আলী, বিমান রায়, মাজারুল ইসলাম মানিক, মিহির কান্তি ঘোষাল, কবির আহমেদ খান, ব্যারিস্টার ফারজানা মাহমুদ, মাসুদ পথিক, মুন্সি সেলিম হোসেন, উৎপল সাহা, সৈয়দ হেমায়েত হোসেন ও নিয়াজ জামান সজিবসহ অনেকে।

দেলোয়ার হোসেন বলেন, ‘সরকারপ্রধানের এই উন্নয়ন অগ্রগতির পাশাপাশি পরিবেশকে সুরক্ষা দিয়ে বাসযোগ্য বাংলাদেশ নির্মাণ করবো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে এটাই আজ আমাদের অঙ্গীকার।’

বিজ্ঞাপন

২০২০ সালের শেষ দিন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটি অনুমোদন হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন দেন। কমিটির চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক ড. খন্দকার বজলুল হক আর সদস্য সচিব আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ১৬ জন বিশেষজ্ঞ সদস্য আছেন কমিটিতে। সাবের হোসেন চৌধুরী, মাশরাফি বিন মর্তুজাসহ সাত জন সংসদ সদস্য রয়েছেন এ কমিটিতে।

বিজ্ঞাপন

সিনিয়র করেসপন্ডেন্ট

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন