বিজ্ঞাপন

পিছিয়েছে ভিকারুননিসার ভর্তির লটারি

January 6, 2021 | 7:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পিছিয়েছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণিতে ভর্তির লটারির তারিখ। আগের তারিখ পরিবর্তন করে এখন ১০, ১১ ও ১২ জানুয়ারি লটারি করা হবে বলে জানিয়েছেন কলেজটির অধ্যক্ষ কামরুন নাহার।

বিজ্ঞাপন

এ বিষয়ে তিনি সারাবাংলাকে বলেছেন, লটারির আগের তারিখের প্রথম দিনটি ছিল ৮ জানুয়ারি। এখন সেটি ১০, ১১ ও ১২ তারিখ করা হয়েছে। এটা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সিদ্ধান্ত। লটারির দিন মাউশির একজন প্রতিনিধি উপস্থিত থাকবেন। লটারি হবে বেইলি রোডে আমাদের মূল ক্যাম্পাসের ভেতরে।

প্রথম দিনে কোটায় আবেদন করা শিক্ষার্থীদের লটারি হবে বলেও জানান অধ্যক্ষ।

কলেজ কর্তৃপক্ষ বলছে, ১০ জানুয়ারি প্রথম দিনে মূল প্রভাতির সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ধানমন্ডি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, বসুন্ধরা প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টায় ভর্তি আবেদনকারীদের লটারি হবে।

বিজ্ঞাপন

১১ জানুয়ারি হবে ইংরেজি প্রভাতির সাড়ে সকাল ৮টা থেতে সকাল সাড়ে ১০টা, আজিমপুর দিবার বেলা সাড়ে ১১টা থেকে দেড়টা, ধানমন্ডি প্রভাতির আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা, বসুন্ধরা দিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টার লটারি।

১২ জানুয়ারি মূল দিবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা, ইংরেজি দিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টা, আজিমপুর প্রভাতির বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টায় লটারি হবে।

লটারি সম্পন্ন হওয়ার পর ফলাফল ওই দিনই প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.vnsc.edu.bd) ও প্রতিষ্ঠানের নোটিশ বোর্ডে পাওয়া যাবে। ভর্তিতে যেসব প্রার্থী বোন, মুক্তিযোদ্ধা ও কাচমেন্ট (সেবা অঞ্চল) কোটায় প্রাথমিক বাছাইয়ে সুযোগ পাবে তারা কোটার বাইরেও সাধারণ কোটায় অংশ নিতে পারবে।

বিজ্ঞাপন

এবারের শিক্ষার্থী ভর্তির লটারিকে বিতর্কমুক্ত রাখতে পুরো প্রক্রিয়াটিকে ভার্চুয়ালি সরাসরি সম্প্রচর করা হবে। লটারির লাইভ অুনষ্ঠানটি দেখা যাবে। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ফেসবুক পেজ (https://www.facebook.com/www.vnsc.edu.bd) ও ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/c/ViqarunnisaNoonSchoolCollege)

সারাবাংলা/টিএস/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন