বিজ্ঞাপন

সরকারের একযুগ পূর্তিতে যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

January 7, 2021 | 10:13 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগ সরকারের বর্তমান মেয়াদের একযুগ পূর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের সার্বিক মঙ্গল কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বিজ্ঞাপন

বুধবার (৬ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, ’মানবিক যুবলীগকে যেন অন্য কোনো দিকে ধাবিত না করি, সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হতে হবে। আমাদের কোনো কর্মকাণ্ডে বা আচার-আচরণে আমাদের প্রাণপ্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যেন কোনো আঘাত না পান সেদিকেও লক্ষ্য রাখতে হবে।’ তিনি আরও বলেন, ‘বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাকে থামিয়ে দেওয়ার লক্ষ্যে বিএনপি-জামাত নানাধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমরা যুবলীগ শপথ নিচ্ছি, দেশের বিরুদ্ধে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে এবং উন্নয়নের অগ্রযাত্রার বিরুদ্ধে যত ষড়যন্ত্রই হোক না কেন যুবলীগের প্রতিটি নেতা-কর্মী তাদের জীবন বাঁজী রেখে শেখ হাসিনাকে রক্ষা করব।’

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজ উদ্দিন আহমেদ, মো. জসিম মাতুব্বর, মো. আনোয়ার হোসেন, এম শাহাদাত হোসেন তসলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম সৈকত জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মো. মহিউদ্দিন, ক্রীড়া সম্পাদক মো. নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, মহিলা সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, উপপ্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, উপ-শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. ফিরোজ আল আমিন, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানাসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন