বিজ্ঞাপন

মাস্টারমাইন্ডের শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা, ৪ সহপাঠী আটক

January 7, 2021 | 9:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চার সহপাঠীকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে নিয়ে যান কলাবাগান থানা পুলিশের একজন কনস্টেবল। তবে ঘটনার বিস্তারিত জানাননি ওই পুলিশ সদস্য।

তবে কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানিয়েছেন, এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

থানা পুলিশ সূত্র জানিয়েছে, সকাল ৯টার দিকে মেয়েটিকে গ্রুপ স্টাডির কথা বলে ফোন করে একটি বাসায় ডেকে নেয় চার বন্ধু। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মেয়েটির রক্তক্ষরণ শুরু হলে বন্ধুরাই তাকে প্রথম আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসকরা মেয়েটির অবস্থা বেগতিক দেখে কৌশলে কলাবাগান থানায় ফোন করে জানায়। পরে পুলিশ হাসপাতালে গিয়ে ওই চার বন্ধুকে আটক করে।’

পরে পুলিশ মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক নাম না প্রকাশ করার শর্তে সারাবাংলাকে বলেন, ‘মেয়েটিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন সে নিস্তেজ অবস্থায় ছিল। অনেক বেশি রক্তক্ষরণ হচ্ছিল, কোনোভাবেই বন্ধ হচ্ছিল না। এছাড়া মেয়েটির শরীরের বাম অংশেও জখমের চিহ্ন দেখা গেছে। মেয়েটি যে ধর্ষণের শিকার হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।’

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন