বিজ্ঞাপন

চা পান করতে করতে ট্রেনের নিচে ‘লাফ’, যুবকের মৃত্যু

January 7, 2021 | 10:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মগবাজারে ট্রেনে কাটা পড়ে মাহমুদুল হাসান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ পরিদর্শক (এসআই) মো. সেকান্দার আলী জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি বিকেলে সে রেললাইনের পাশের একটি চায়ের দোকানে বসে চা পান করছিল। এরপরই কমলাপুর থেকে বিমানবন্দর দিকগামী একটি ট্রেনের নিচে ঝাঁপ দেয় সে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে বিকেলে মগবাজার ওয়ারলেস গেইট রেললাইন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, মৃত মাহমুদুল লক্ষিপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম জামিরতলী গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে। সে মিরপুর দারুসসালাম এলাকায় বোনের বাসায় থাকতো। এক সপ্তাহ আগেই সে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ম্যাসেঞ্জার হিসেবে চাকরি নিয়েছিল।

স্বজনদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা আরও জানান, গত কিছুদিন ধরে মাহমুদুল মানসিক সমস্যায় ভুগছিল। অবিবাহিত ছিল মাহমুদুল— এই কারণেই আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত আরও জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন