বিজ্ঞাপন

চট্টগ্রাম থেকে অপহৃত শিশু টেকনাফে উদ্ধার

January 10, 2021 | 10:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে অপহরণের দুইদিন পর এক শিশুকে কক্সবাজারের টেকনাফ থেকে উদ্ধার করেছে নগরীর পাঁচলাইশ থানা পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১০ জানুয়ারি) টেকনাফের হ্নীলা ইউনিয়নের পাহাড়ি এলাকায় একটি ঘর থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, শিশুটির বয়স চার বছর। তাদের বাসা নগরীর হিলভিউ আবাসিক এলাকায়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে গত শুক্রবার মোসারিকুল হাসান রিফাত নামে এক যুবক শিশুটিকে নিয়ে টেকনাফে যায়। সেখানে পাহাড়ের একটি ঘরে শিশুটিকে আটকে রেখে মা লাকি আক্তারকে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে রিফাত। পরে লাকি পাঁচলাইশ থানায় মামলা করেন।

মামলার পর পুলিশের একটি দল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শিশুটির অবস্থান টেকনাফের হ্নীলায় নিশ্চিত করে। স্থানীয় জনপ্রতিনিধি ও টেকনাফ থানা পুলিশের সহায়তায় পাহাড়ি এলাকার একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। রিফাতের বাড়ি টেকনাফের হ্নীলায়। পলাতক রিফাতকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, কারাগারে থাকা লাকীর স্বামীর বন্ধু পরিচয়ে রিফাত তাদের বাসায় এসেছিল। সুযোগ বুঝে শিশুটিকে নিয়ে সে চলে যায়। উদ্ধারের পর শিশুটিকে আদালতের মাধ্যমে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন