বিজ্ঞাপন

আগারগাঁওয়ে ওয়ার্ড আ.লীগের কার্যালয় গুঁড়িয়ে দিলো ডিএনসিসি

January 12, 2021 | 10:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আগারগাঁওয় এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। অভিযানে ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে তোলা প্রায় ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সংস্থাটি। এসময় অবৈধভাবে গড়ে ওঠা শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগের অধীন একটি ওয়ার্ড কার্যালয়ও গুঁড়িয়ে দিয়েছে ডিএনসিসির উচ্ছেদকারী টিম।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় রাজধানীর আগারগাঁও বেতার ভবনের বিপরীত দিকের ফুটপাত গড়ে ওঠা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন ডিএনসিসি’র নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম।

আগারগাঁওয়ে ওয়ার্ড আ.লীগের কার্যালয় গুঁড়িয়ে দিলো ডিএনসিসি

বিজ্ঞাপন

ঢাকা উত্তর সিটির এই অভিযানে অবৈধভাবে আগারগাঁওয়ের শিশুমেলা, শিশু হাসপাতাল ও জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) সংলগ্ন এলাকায় ফুটপাত দখল করে গড়ে তোলা আধা-পাকা খাবার হোটেল, চায়ের দোকান, মুদি দোকান, বসতি, চিকিৎসা সামগ্রী বিক্রির দোকানসহ প্রায় ২৫টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযানের বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম বলেন, আগারগাঁও এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনাগুলো গুঁড়িয়ে দেওয়া হয়েছে। অবৈধভাবে গড়ে ওঠা এরকম স্থাপনা উচ্ছেদে সিটি করপোরেশনের কার্যক্রম অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন