বিজ্ঞাপন

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত গাড়িচালক সাঈদ খোকনের মৃত্যু

January 13, 2021 | 1:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাছবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সাঈদ খোকন মীর (৩০) নামে এক যুবক চিকিৎসাধীন ঢাকা মেডিকেলে মারা গেছেন। খোকন পিকআপ ভ্যানের চালক ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (১৩ জানুয়ারি) ভোর চারটার দিকে হাসপাতালের ওয়ার্ডে মারা যায় সাঈদ খোকন। এর আগে রাত আড়াইটার দিকে ছুরিকাঘাতে আহত হন তিনি। অন্য গাড়ি চালকরা আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

সাঈদ খোকন বরিশাল জেলার গৌরনদী উপজেলা বাগমারা গ্রামে শামসুল হকের মীরের ছেলে। এক মেয়ে ও স্ত্রী মালাসহ পরিবার নিয়ে যাত্রাবাড়ী কাজলা নয়ানগর এলাকায় থাকতেন তিনি।

বিজ্ঞাপন

সাঈদ খোকনের ভগ্নিপতি মো. ফারুক হোসেন জানান, গত রাতে সাঈদ যাত্রাবাড়ী মাছবাজার স্ট্যান্ডে পিকআপ ভ্যান পার্কিং করে বাজারের ভিতরে বসেছিলে। তখন কয়েকজন ছিনতাইকারী তার পেটে ছুরিকাঘাত করে। পরে অন্য গাড়িচালকরা তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (অপারেশন) আয়ান মাহমুদ জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত পিকআপ চালক সাঈদ মারা গেছেন। ঘটনারা সময় সাঈদসহ কয়েকজন মাছবাজারে বসেছিল। এ সময় কয়েকজন ছিনতাইকারী টাকা ভাগ করছিল। সাঈদসহ কয়েকজন চালক তাদের বাধা দিলে তারা সাঈদকে ছুরিকাঘাত করে। পরে অন্য চালকরা ছিনতাইকারীদের ধরে ফেলে আর সাঈদকে হাসপাতালে নিয়ে যায়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, রাতেই অভিযান চালিয়ে মূল ঘাতকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন