বিজ্ঞাপন

উইন্ডিজ বলেই আত্মবিশ্বাসী মিরাজ

January 13, 2021 | 4:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজে বাংলাদেশ জিতবেই এমন কোন কথা দিতে পারেননি মেহেদি হাসান মিরাজ। তবে তার কথায় এটা স্পষ্ট যে সফরকারীদের চোখে চোখ রেখেই লড়বে স্বাগতিক বাংলাদেশ। জয়ের প্রশ্নে সুচাগ্র ছাড়ও দেওয়া হবে না। আর এই আত্মবিশ্বাস তিনি পাচ্ছেন প্রতিপক্ষ দলটির বিপক্ষে অতীত পারফরম্যান্স থেকে।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, যেহেতু ঘরের মাঠে খেলা সেহেতু হোম কন্ডিশনের সুযোগ শতভাগ কাজে লাগিয়ে ক্যারিবিয় বধে বাড়তি সাহসও পাচ্ছেন এই টাইগার অফস্পিনিং অলরাউন্ডার।

বুধবার (১৩ জানুয়ারি) অনুশীলন শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পাঠানো ভিডিও বার্তায় তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

মিরাজ বলেন, ‘শেষ তিন-চারটা আন্তর্জাতিক ম্যাচ কিন্তু অতটা ভালো করতে পারিনি, দেশের মাটিতে বা দেশের বাইরে। তবে যেকটা ম্যাচ খেলেছি, আমার জন্য একটা আলাদা অ্যাডভান্টেজ থাকবে, যেহেতু ওয়েস্ট ইন্ডিজ। আমি তাদের সাথে ভালো করেছি, আর দেশের মাটিতে খেলা টেস্ট-ওয়ানডে দুটোই।’

উইন্ডিজ বলেই আত্মবিশ্বাসী মিরাজ

বিজ্ঞাপন

করোনা-ভীতি কাটিয়ে আগামী ২০ জানুয়ারি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। অতিমারির ১০ মাস বিরতির পর নামছে লাল সবুজের জার্সিতে। সেই লক্ষ্যে হোম অব ক্রিকেট মিরপুরে পুরোদমে চলছে টাইগারদের উইন্ডিজ বধের প্রস্তুতি ও পরিকল্পনা। কঠিন সময় পেরিয়ে সামনে তাকানোর সুযোগে উৎফুল্ল মিরাজ ও গোটা দল।

‘আমার কাছে খুব ভালো লাগছে, অনেকদিন পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে। সবচেয়ে বড় কথা, আমরা একটা পরিস্থিতি পার করেছি শেষ একবছর। আমরা হতাশ ছিলাম, কীভাবে কী করব না করব। অনুশীলন ঐভাবে করতে পারছিলাম না। তারপরও আমরা চেষ্টা করছিলাম।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন