বিজ্ঞাপন

বরুণ ধাওয়ানের বিয়ে, কনে নাতাশা

January 13, 2021 | 6:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ছোটবেলা থেকেই প্রেম করছেন নাতাশা দালালের সঙ্গে। এবার সেই ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এবং তা খুব সহসাই। জানা গেছে, সব ঠিকঠাক থাকলে নাকি চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড তারকা।

বিজ্ঞাপন

বরুণ ধাওয়ানের বিয়ে, কনে নাতাশা

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, সম্প্রতি নাকি আলিবাগের একটি পাঁচতারা হোটেল বুক করেছেন তিনি। বিয়ের অনুষ্ঠানের জন্যই যে তা বুক করা হয়েছে, সে নিয়ে কোনও সন্দেহ নেই। কোভিড বিধি মেনেই হবে সমস্ত আপ্যায়ন। করোনা আবহে আমন্ত্রিতদের তালিকাতে প্রচুর কাটছাঁট করা হচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয় স্বজন ছাড়া খুব বেশি কাউকে আমন্ত্রণ জানানো হবে না বলেই শোনা যাচ্ছে। এখনও পর্যন্ত ঠিক হয়েছে, ২০০ অতিথি বিবাহ আসরে উপস্থিত থাকবেন। জানা গেছে, বিয়ের আয়োজনে কোনও ত্রুটি থাকবে না। এলাহী অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা।

বিজ্ঞাপন

এদিকে ছেলের বিয়ে নিয়ে প্রশ্ন করায় বলিউড অভিনেতার বাবা তথা বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান এর আগে বলেছিলেন, ‘জানি, অনেকেই বরুণের বিয়ের দিনক্ষণ জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমরাও সেই অপেক্ষাতেই রয়েছি। ধুমধাম করেই ছেলের বিয়ে দেওয়ার ইচ্ছা আছে। তবে এখনও পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হয়নি। হলেই আপনাদের জানানো হবে।’

বরুণ ধাওয়ানের বিয়ে, কনে নাতাশা

বিজ্ঞাপন

ছোটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। বছর কয়েক আগে নাতাশার সঙ্গে প্রেম পর্ব শুরু বরুণের। তবে ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করেন বলিউডের নয়া ‘কুলি নম্বর ওয়ান’। যদিও সম্প্রতি নিজেই নাতাশার কথা জানিয়েছিলেন প্রকাশ্যে। এবার দীর্ঘদিনের প্রেম পরিণয়ে বদলে যেতে চলেছে জানুয়ারিতেই।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন