বিজ্ঞাপন

লিগেও বসুন্ধরার শুভ সূচনা

January 13, 2021 | 8:02 pm

স্পোর্টস ডেস্ক

দাপুটে ফেডারেশন কাপ জেতা বসুন্ধরা কিংস শুভ সূচনা করল প্রিমিয়ার লিগেও। রাউল অস্কার বেসেরার দারুণ পারফরম্যান্সে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়েছে তারকা সমৃদ্ধ দলটি।

বিজ্ঞাপন

বুধবার (১৩ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে লিগের উদ্বোধনী ম্যাচে বসুন্ধরার হয়ে একটি গোল করেছেন বেসেরা। অন্য গোলটিতেও তার সরাসরি অবদান। শুরু থেকেই উত্তর বারিধারার রক্ষণকে ব্যতিব্যস্ত করে রেখেছিল ফেভারিট বসুন্ধরা। ৩৫ মিনিটে প্রথম গোল পায় দলটি। বিশ্বনাথ ঘোষের লম্বা ক্রস ঠিকভাবে বিপদমুক্ত করতে পারেননি উত্তর বারিধারার ফজিলভ, বল পেয়ে যান বেসেরা। আর্জেন্টিনা বংশোদ্ভূত চিলিয়ান ফরোয়ার্ড হেডে বল জালে জড়িয়ে দেন।

প্রথমার্ধে আর গোল হয়নি। বসুন্ধরার ব্যবধান দ্বিগুণ হয়েছে দ্বিতীয়ার্ধের শুরুতেই। সুবিধাজনক অবস্থানে থাকা ইব্রাহিমকে দরুণ এক পাস দেন বেসেরা। নিখুঁত শটে দূরের পোস্ট দিয়ে বল জালে জড়িয়ে দেন এই ফরোয়ার্ড। ৭৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে পারত বারিধারা। কিন্তু বক্সের ভেতর থেকে শট নিলেও লক্ষে রাখতে পারেননি দলটির মিশরীয় ডিফেন্ডার আবদেল রহিম।

বিজ্ঞাপন

শেষ দিকে ব্যবধান বাড়তে পারত বসুন্ধরার। ৮৭ মিনিটে বেসেরার দারুণ শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন বারিধারা গোলরক্ষক। যোগ করা সময়ে অল্পের জন্য গোল পাননি মতিন মিয়া। যাতে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে বসুন্ধরা।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন