বিজ্ঞাপন

যুবসমাজকে খেলাধুলায় উৎসাহ দিতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

January 15, 2021 | 10:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। মাদক আমাদের সমাজের একটি ব্যাধি। তাই এই ব্যাধি থেকে যুব সমাজকে মুক্ত করতে খেলাধুলায় উৎসাহ যোগাতে হবে। শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলায় পু‌টিনা হাইস্কুল মাঠে পুটিনা ফুটবল একাডেমির উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা  না‌ছির উদ্দিন ভূঁইয়া ও মহান মু‌ক্তিযুদ্ধে অংশগ্রহণকারী মু‌ক্তিযোদ্ধাদের স্মর‌ণে মু‌ক্তিযোদ্ধা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভি‌ডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ফাইনাল খেলায় মু‌ক্তিযুদ্ধ খৈসাইর ১-০ গোলে মু‌ক্তিযুদ্ধ কালনীকে হা‌রিয়ে চ্যা‌ম্পিয়ন হয়।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, ‘যুব সমাজকে মাদক থে‌কে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে, তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে।’

তিনি আরও বলেন, ‘সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদকমুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।’

বিজ্ঞাপন

ইউনিটি অব ফ্রিডম ফাইটার ফ্যা‌মি‌লি বাংলাদেশ এর ফাউন্ডার আলাউদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপ‌স্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা মু‌ক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়া, দাউদপুর ইউনিয়ন মু‌ক্তিযোদ্ধা কমান্ডার একেএম ত‌মিজ উদ্দিন, বীরমু‌ক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারসহ অনেকে।

সারাবাংলা/একে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন