বিজ্ঞাপন

মাদক কারবারিদের কোনো দল নেই, ধর্ম নেই: ক্রীড়া প্রতিমন্ত্রী

January 15, 2021 | 11:35 pm

লোকাল করেসপন্ডেন্ট

টঙ্গী (গাজীপুর): যারা মাদক কারবারে জড়িত, তাদের সমাজের শত্রু হিসেবে আখ্যা দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বিজ্ঞাপন

তিনি বলেন, মাদক কারবারিদের কোনো দল নেই, কোনো ধর্ম নেই। এরা সমাজের শত্রু। এদের আমরা সমাজে স্থান দিতে পারি না।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় টঙ্গীর টিঅ্যান্ডটি স্কুল মাঠে মাদক-সন্ত্রাস-কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্সের বিরুদ্ধে আয়োজিত এক সমাবেশ এবং টঙ্গী মরকুন টিঅ্যান্ডটি  বাজার ও নতুন বাজার ডিজিটাল সার্ভেইল্যান্স সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

মাদক কারবারিদের কোনো দল নেই, ধর্ম নেই: ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রতিমন্ত্রী বলেন, যারা সমাজকে মাদকের অভয়ারণ্য করতে চায়, সবার উচিত তাদের বয়কট করা। শিশু-কিশোরদের খেলাধুলায় অভ্যস্ত করে তুলুন, তারা অপরাধে জড়ানোর সুযোগ পাবে না। খেলাধুলায় শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে এবং তারা অপরাধপ্রবণতা থেকে মুক্ত থাকে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, অভিভাবকদের অসচেতনতা এবং সুস্থ বিনোদন ও খেলাধুলার অভাবেই কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে। শুধু অভিভাবক নয়, যারা বিভিন্নভাবে সমাজের দায়িত্ব পালন করেন তাদের প্রত্যেককে অভিভাবকের মতো দায়িত্ব নিতে হবে। অন্যের সন্তানকেও নিজের সন্তানের মতো দেখতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির। গাজীপুর সিটি করপোরেশনের ৪৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সাদেক আলীর সভাপতিত্বে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. আশরাফ-উল-ইসলাম অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বিজ্ঞাপন

সমাবেশে আরও বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার কাজী মোজাম্মেল হক, জিএমপি উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মামুন-অর-রশিদ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো. আসাদুর রহমান কিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, সাবেক অবিভক্ত টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মো. রজব আলী, গাজীপুর মহানগর কৃষক লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন হেলাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ৪৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাজহারুল ইসলাম দীপু, আওয়ামী লীগ নেতা নূর নবী আনসারী নবীনসহ অন্যরা।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন