বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজের বড় দুশ্চিন্তা সাকিব-তামিম

January 16, 2021 | 10:27 pm

স্পোর্টস ডেস্ক

সাকিব আল হাসান ও তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেট দলের সেরা তিনজন ক্রিকেটারের মধ্যে দুজন। সাকিব বহু বছর ধরেই দলের মেরুদণ্ড। ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কাইল মায়ার্স আসন্ন সিরিজে এই দুজনকে বড় হুমকি মনে করছেন।

বিজ্ঞাপন

ক্যারিবিয়ানদের বহু ভুগিয়েছেন সাকিব-তামিম। গত ওয়ানডে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপুটে জয়ের নায়ক সাকিব। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ক্যারিবিয়ানদের কাঁদিয়েছেন তামিম। দুই দলের সর্বশেষ সিরিজেও সাকিব-তামিমে ভুগতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে।

শনিবার (১৬ জানুয়ারি) বাংলাদেশ সিরিজকে সামনে রেখে অনুশীলনের ফাঁকে কাইল মায়ার্স অকপটেই বলছিলেন, 'আমার কাছে মূল হুমকি মনে হয় সাকিবকে। আমি ওর সঙ্গে সিপিএলে খেলেছি। একই সঙ্গে তাদের অধিনায়ক তামিমকেও, সেও বিশ্বমানের একজন ক্রিকেটার। আমি তাদের সঙ্গে অনূর্ধ্ব-১৯ পর্যায়ে খেলিনি, তবে সিপিএলে খেলেছি।'

বিজ্ঞাপন

সবশেষ সিরিজে তিন ম্যাচে দুটিতে ফিফটিসহ ১৪৩ রান করেছিলেন তামিম ইকবাল। সাকিব এক ফিফটিতে রান করেছিলেন ৯৫, বল হাতে উইকেট নিয়েছিলেন ৩টি।

উল্লেখ্য, আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দুই টেস্টের সিরিজ শুরু হবে ৩ ফেব্রুয়ারি থেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন