বিজ্ঞাপন

গুলশানে পিকআপের ধাক্কায় পথচারী নিহত

January 17, 2021 | 10:58 am

স্টাফ করেসপন্ডেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর গুলশান সুবাস্তু টাওয়ারের পাশে পিকআপ ভ্যানের ধাক্কায় সাইফুল ইসলাম (৪০) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি কসাইয়ের কাজ করতেন।

রবিবার (১৭ জানুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল আটটার দিকে মারা যান তিনি। ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

নিহতের ভাই মোস্তফা জানান, তাদের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলায়। তার বাবার নাম নুরুল হক। নিহত সাইফুল তার স্ত্রী সীমা আক্তারসহ তিন মাসের মেয়ে শুভাকে নিয়ে বাড্ডার শাহজাদপুর এলাকায় থাকতেন। তিনি মগবাজার এলাকায় একটি মাংসের দোকানে কাজ করতেন।

তিনি জানান, ভোরে বাসা থেকে কাজে যাওয়ার জন্য বের হন সাইফুল। কিন্তু পথিমধ্যে সুবাস্তু টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা আহত অবস্থায় সাইফুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সাইফুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। গুলশান থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন